Advertisement
Advertisement
Jyotipriyo Malick

‘আমরা জানি মমতার কিছুই অজানা নয়’, জ্যোতিপ্রিয়র বক্তব্য নিয়ে খোঁচা অমিত মালব্যর

অমিত মালব্যকে পালটা জবাব দেবাংশুর।

BJP's Amit Malavya takes hit at Mamata Banerjee over Jyotipriyo Malick's comment । Sangbad Pratidin
Published by: Sayani Sen
  • Posted:November 4, 2023 2:44 pm
  • Updated:November 5, 2023 8:56 am

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: “মমতাদি সব জানেন”, রেশন দুর্নীতি মামলায় ধৃত জ্যোতিপ্রিয় মল্লিকের এই বক্তব্য নিয়ে শুরু জোর কাটাছেঁড়া। X হ্যান্ডলে তুঙ্গে শাসক-বিরোধী তরজা। ইচ্ছাকৃতভাবে প্রাক্তন খাদ্যমন্ত্রী তথা বর্তমান বনমন্ত্রীর বক্তব্য বিকৃত করেছে বিজেপি, এমনই অভিযোগে সরব তৃণমূল।

শুক্রবার স্বাস্থ্যপরীক্ষার জন্য প্রাক্তন খাদ্যমন্ত্রীকে সিজিও কমপ্লেক্স থেকে আলিপুর কম্যান্ড হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সিজিও থেকে বেরনোর সময় মুখ খোলেন জ্যোতিপ্রিয় মল্লিক। বিজেপির ষড়যন্ত্রে তিনি ইডি হেফাজতে বলে দাবি করেন। তিনি যে নির্দোষ, তা মমতা এবং অভিষেক বন্দ্যোপাধ্যায় জানেন বলেও দাবি করেন প্রাক্তন খাদ্যমন্ত্রী। তাঁর এই মন্তব্যের একাংশ X হ্যান্ডলে উল্লেখ করেন বিজেপির মিডিয়া সেলের ইনচার্জ অমিত মালব্য। তিনি দাবি করেন, “রাজ্যের প্রাক্তন খাদ্যমন্ত্রী তথা বর্তমান বনমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক মমতা বন্দ্যোপাধ্যায়ের বিষয়ে আত্মবিশ্বাসী। তিনি বারবার বলেছেন, “মমতাদি সব জানে”। তিনি মমতার উত্তরসূরি অভিষেক বন্দ্যোপাধ্যায় নামও বলেছেন। কুণাল ঘোষ যখন গ্রেপ্তার হয়েছেন তিনিও একই নাম বলেছিলেন। পার্থ চট্টোপাধ্যায়ও… আমরা জানি মমতা বন্দ্যোপাধ্যায়ের অজানা কিছুই নয়। মমতা যা ভাবছেন তাঁর আগেই মমতার বাড়ির দোরগোড়াতেও পৌঁছবে তদন্তের আঁচ।”

Advertisement

[আরও পড়ুন: সোশাল মিডিয়ায় বিশ্বকাপের টিকিটের খোঁজ, ৯০ হাজার টাকা খোয়ালেন ক্রিকেটপ্রেমী]

বিজেপি নেতার টুইটের পালটা জবাব দিয়েছে তৃণমূল। X হ্যান্ডলে মালব্যকে খোঁচা দেন দেবাংশু ভট্টাচার্য। তিনি লেখেন, “মালব্য মহাশয় আমরা সকলেই জানি তদন্ত আসলে কিছুই নয়, বিজেপির রাজনৈতিক ষড়যন্ত্র। শক্তির অপব্যবহারের ফল দুর্নীতিগ্রস্ত দল ২০২৪ সালেই পাবে। তবে দয়া করে আপনার বয়ান অন্যের মুখে বসাবেন না। তিনি (জ্যোতিপ্রিয় মল্লিক) কী বলেছেন, ‘এটা বিজেপির ষড়যন্ত্র, যা দিদি জানেন।’ আপনারা তাঁর বক্তব্য অর্ধেক শুনেছেন, যা শুনতে আপনারা অভ্যস্ত।”

[আরও পড়ুন: আসল না নকল? বাজির শব্দে বিভ্রান্ত হতে পারে পুলিশও, ধন্দ কাটাতে তল্লাশি শুরু বড়বাজারে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ