BREAKING NEWS

৭ কার্তিক  ১৪২৮  সোমবার ২৫ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

মোবাইল সংস্থার ভুয়ো মেল, টাকা খোয়ালেন নুসরতের স্বামী নিখিল

Published by: Bishakha Pal |    Posted: July 5, 2019 11:58 am|    Updated: July 5, 2019 4:35 pm

Businessman Nikhil Jain cheated of Rs 45 thousand

অর্ণব আইচ:  নম্বর দেওয়ার নাম করে মোবাইল সংস্থার জাল মেল। আর, সেই মেলের মাধ্যমে টাকা পাঠিয়ে প্রতারণার শিকার অভিনেত্রী নুসরত জাহানের ব্যবসায়ী স্বামী নিখিল জৈন। পার্ক স্ট্রিটের ব্যবসায়ী নিখিলের কাছ থেকে ৪৫ হাজার টাকা প্রতারণা করে সাইবার অপরাধীরা।এই বিষয়ে লালবাজারের সাইবার থানায় অভিযোগ দায়ের করেন তিনি।

[ আরও পড়ুন: সংশোধনাগারে ওয়ার্কশপ বন্ধের নির্দেশ, প্রতিবাদে মুখ্যমন্ত্রীকে খোলা চিঠি অগ্নিমিত্রার ]

পুলিশ জানিয়েছে, ব্যবসায়ী নিখিল জৈনের কাছে বিভিন্ন ভুয়ো মেল পাঠাতে শুরু করে সাইবার অপরাধীরা।একটি মোবাইল সংস্থার নাম করেও পাঠানো হয় মেল। তাতে বলা হয়, একাধিক ভিভিআইপি মোবাইল নম্বর দেওয়া হবে নিখিলকে। ইচ্ছামতোই তিনি ওই নম্বর পেতে পারবেন। বিনিময়ে ৪৫ হাজার টাকা দিতে বলা হয় তাঁকে।নিখিল বিশ্বাস করেন এ কথা।একটি ব্যাংকের অ্যাকাউন্টে তিনি পাঠিয়েও দেন টাকা।

এর পর থেকেই ঘটে গন্ডগোল। টাকা পেয়েই নিখিলের সঙ্গে যোগাযোগ বন্ধ করে দেওয়া হয়। অনেক চেষ্টা করেও যোগাযোগ করতে পারেননি তিনি।বাধ্য হয়ে পুলিশের কাছে অভিযোগ জানান। অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিশ। 

[ আরও পড়ুন: রাহুলের পর ইস্তফার হিড়িক রাজ্য কংগ্রেসেও! পদ ছাড়লেন প্রদেশ সহ-সভাপতি ]

কলকাতার অন্যতম আলোচ্য ব্যবসায়ী নিখিল জৈন। কয়েকদিন আগেই সাংসদ ও অভিনেত্রী নুসরত জাহানের সঙ্গে তাঁর বিয়ে হয়। বৃহস্পতিবার ছিল তাঁদের রিসেপশন। নুসরত ও নিখিলকে এদিন শুভেচ্ছা জানান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। কলকাতার খ্যাতনামা পাঁচতারা হোটেল আইটিসি রয়্যাল বেঙ্গল চত্বরে বসেছিল রিসেপশনের আসর। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন টলিউড তারকারা। ছিলেন নুসরতের ঘনিষ্ঠ বন্ধু মিমি চক্রবর্তীও।    

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement