২২ আষাঢ়  ১৪২৭  মঙ্গলবার ৭ জুলাই ২০২০ 

Advertisement

বাড়িতেই চলছিল চিকিৎসা, দ্রুত করোনামুক্ত হতে এবার হাসপাতালে ভরতি হলেন সুজিত বসু

Published by: Subhamay Mandal |    Posted: June 3, 2020 3:03 pm|    Updated: June 3, 2020 3:31 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আক্রান্ত হওয়ার পর থেকে বাড়িতেই আইসোলেশনে ছিলেন রাজ্যের মন্ত্রী সুজিত বসু। কিন্তু এবার ভাল চিকিৎসার জন্য হাসপাতালে ভরতি হলেন দমকল মন্ত্রী। যদিও তাঁর কোনও উপসর্গ নেই। তবুও চিকিৎসকদের পরামর্শ মেনে এবার ইএম বাইপাসের ধারে অবস্থিত অ্যাপোলো হাসপাতালে তিনি ভরতি হয়েছেন বলে বিশ্বস্ত সূত্রে খবর।

প্রসঙ্গত, দিনকয়েক আগে দমকল মন্ত্রী সুজিত বসুর পরিচারিকা করোনা আক্রান্ত হন। নির্দিষ্ট বিধি মেনে মন্ত্রী এবং তাঁর পরিবারের প্রত্যেকের স্বাস্থ্যপরীক্ষা করা হয়। গত বৃহস্পতিবারই পরীক্ষার রিপোর্ট হাতে আসে। তাতেই দেখা যায় রাজ্যের দমকল মন্ত্রী সুজিত বসু করোনা আক্রান্ত। তবে এখনও পর্যন্ত তাঁর শরীরে করোনার কোনও উপসর্গই দেখা যায়নি। সে কারণে এতদিন আপাতত বাড়িতেই আইসোলেশনে ছিলেন মন্ত্রী। তবে একে একে করোনা পজিটিভ হয়েছেন তাঁর স্ত্রী ও ছেলেও। তাই চিকিৎসকদের পরামর্শ মেনে এবার হাসপাতালে ভরতি হলেন মন্ত্রী।

[আরও পড়ুন: দীর্ঘদিনের বৈরিতা ভুলিয়ে দিল একটা ফোন, করোনা আক্রান্ত সুজিতের খোঁজ নিলেন সব্যসাচী]

তবে শরীরে উপসর্গ নেই তাঁর। তাঁর ঘনিষ্ঠ মহল সূত্রে খবর, স্বাস্থ্যও ঠিকই আছে সুজিত বসুর। তবে সাবধানের মার নেই। দ্রুত যাতে তিনি ভাইরাসমুক্ত হন সেইজন্য তিনি হাসপাতালে ভরতি হয়েছেন বলে খবর। তাঁর আরোগ্য কামনায় কিংবদন্তী সংগীতশিল্পী আশা ভোঁসলে থেকে শুরু করে তাঁর সব শুভাকাঙ্খীরা খোঁজ নিয়েছেন এই কয়েকদিনে। 

[আরও পড়ুন: গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত কলকাতা পুলিশের ৩৮ জন, উদ্বিগ্ন লালবাজার]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement