BREAKING NEWS

১৬ অগ্রহায়ণ  ১৪২৯  শনিবার ৩ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

সেলুন খুলতেই চুল কাটাতে গেলেন অনুজ শর্মা, শায়েরির সঙ্গে ছবি পোস্ট নগরপালের

Published by: Sucheta Sengupta |    Posted: June 7, 2020 6:49 pm|    Updated: June 7, 2020 8:16 pm

CP Kolkata Police Anuj Sharma posts hair cut photo to social media

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দীর্ঘদিন লকডাউন শেষে গোটা দেশের মতো রাজ্যেও ধীরে ধীরে উঠছে লকডাউন। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সবুজ সংকেত পেয়ে ১ তারিখ থেকে এখানে খুলে গিয়েছে পার্লার, সেলুন। এতদিন পর রূপচর্চার কেন্দ্রগুলোর দরজা খোলায় যেন হাঁফ ছেড়ে বেঁচেছেন ফ্যাশন সচেতন নাগরিকরা। জেন ওয়াই হোক বা জেন এক্স, নারী হোক বা পুরুষ – পার্লারে যেতে পেরে সকলেই বেশ ফুরফুরে অনুভব করছেন।

তা বলে এই তালিকায় কলকাতার নগরপালও! নয়ই বা কেন? চুল কাটার মতো নিত্যপ্রয়োজনীয় কাজ তো বেশিদিন ফেলে রাখলে চলে না। তাই সেলুন খুলতে চুল কাটাতে গেলেন কলকাতার পুলিশ কমিশনার অনুজ শর্মা। রীতিমত স্বাস্থ্যবিধি মেনে পিপিই পরে তবেই চুল কাটলেন। সেই ছবি আবার পোস্টও করলেন সোশ্যাল মিডিয়ায়। সঙ্গে শায়েরি। নেটিজেনদের মন কেড়েছে পুলিশ কমিশনারের নতুন ছবি।

CP-hair-cut

করোনা, লকডাউন – জোড়া সংকট সামলানোর মাঝেই গোদের উপর বিষফোঁড়ার মতো নেমে এসেছিল অতি শক্তিশালী ঘূর্ণিঝড় আমফান। শহর কলকাতার বুকের উপর দিয়ে যেন ধ্বংসলীলা চালিয়েছে সুপার সাইক্লোন। দক্ষ হাতে এই সব বিপর্যয়ই প্রায় সামলে নিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়ের অতি নির্ভরযোগ্য আইপিএস অনুজ শর্মা। 

[আরও পড়ুন: সুরজিৎ কর পুরকায়স্থের প্রাক্তন স্ত্রী ও শাশুড়ির রহস্যমৃত্যু, দরজা ভেঙে উদ্ধার দেহ]

শহরের নিরাপত্তার সর্বোচ্চ দায়িত্ব যাঁর কাঁধে, তাঁরও তো একটা দৈনন্দিন জীবনযাপন আছে। সাদা উর্দির মোড়কে নিজেকে যথাযথভাবে উপস্থাপিত করারও প্রয়োজন। দীর্ঘ দু’মাসেরও বেশি লকডাউন আর পাঁচজনের মতো কলকাতা পুলিশ কমিশনারের নিত্যদিনের জীবনকে এলোমেলো করে দিয়েছে। তাই পরিস্থিতি স্বাভাবিক হতেই তিনিও আর দেরি করেননি। চলে গিয়েছেন সালোঁয়, চুল কাটতে। পুলিশের উচ্চপদস্থ কর্তা যখন পরিষেবা নিতে এসেছেন, তখন তাঁর সামনে নিয়মভঙ্গ করে, এমন দুঃসাহস বোধহয় কারও হবে না। পার্লারের কর্মীরাও তাই স্বাস্থ্যবিধি মেনে, পিপিই পরে এবং পরিয়ে অনুজ শর্মার চুল কাটলেন। নতুন ভঙ্গিতে চুল কাটার ছবি মোবাইলে ক্যামেরাবন্দি করতে ভুললেন না নগরপাল।

[আরও পড়ুন: করোনার বলি কলকাতা পুলিশের কনস্টেবল, ফের আশঙ্কার মেঘ লালবাজারে]

পরে দেখা গেল, তাঁর ফেসবুক পোস্টে সেই নতুন ছবি, সঙ্গে একটি শায়েরি। যার বাংলা করলে দাঁড়ায় – ভগবান, সংসারে কত কী পালটে গেল। কাজ করছি, প্রতিবেশীর সঙ্গে কথা বলছি, বন্ধুদের সঙ্গে দেখা করছি, বাজার-দোকান করছি, এমনকী চুল কাটতে যাচ্ছি – তাও মুখে মাস্ক। গরমে অসহ্য, তবু রাখতেই হচ্ছে। কেন এই বদল এল? এমনই আক্ষেপ নিয়ে একটি শায়েরি তিনি ফেসবুকে পোস্ট করেছেন। এ থেকেই স্পষ্ট, অতি দক্ষতায় সমস্ত প্রতিকূল পরিস্থিতি কড়া হাতে সামলে নিলেও, ভিতরে ভিতরে পুলিশ কর্তা বড়ই ক্লান্ত হয়ে পড়েছেন।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Highlights