BREAKING NEWS

৩১ জ্যৈষ্ঠ  ১৪২৮  মঙ্গলবার ১৫ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

মুখ্যমন্ত্রীর কালীঘাটের বাড়িতে সোনালি গুহ, তুঙ্গে তৃণমূলে ফেরার জল্পনা

Published by: Sayani Sen |    Posted: May 29, 2021 1:44 pm|    Updated: May 29, 2021 1:55 pm

EX MLA Sonali Guha at CM Mamata Banerjee's Kalighat residence ।Sangbad Pratidin

ধ্রুবজ্যোতি বন্দ্যোপাধ্যায়: মুখ্যমন্ত্রীর কালীঘাটের বাসভবনে সোনালি গুহ (Sonali Guha)। জানা গিয়েছে, মমতা বন্দ্যোপাধ্যায়ের ভাইয়ের পারলৌকিক ক্রিয়ার অনুষ্ঠানে যোগ দিতে গিয়েছিলেন তিনি। তবে কি ফের তৃণমূলেই ফিরতে চলেছেন সাতগাছিয়ার প্রাক্তন বিধায়ক? সেই প্রশ্নে সরগরম রাজনৈতিক মহল।

বিধানসভা নির্বাচনে টিকিট না পেয়ে হাউহাউ করে কেঁদে ফেলেছিলেন সোনালি গুহ। মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) দীর্ঘদিনের ছায়াসঙ্গী হওয়া সত্ত্বেও ছেড়ে দিয়েছিলেন তৃণমূল। নাম লিখিয়েছিলেন বিজেপিতে। তবে ফল বেরনোর পরই যেন মোহভঙ্গ হয় তাঁর। ফের তৃণমূলে ফেরার ইচ্ছাপ্রকাশ করে টুইট করেন সাতগাছিয়ার প্রাক্তন বিধায়ক। টুইটারে দলত্যাগী নেত্রী লেখেন, “সম্মানীয়া দিদি, আমার প্রণাম নেবেন। আমি সোনালি গুহ, অত্যন্ত ভগ্ন হৃদয়ে বলছি যে আমি আবেগপূর্ণ হয়ে চরম অভিমানে ভুল সিদ্ধান্ত নিয়ে অন্য দলে গিয়েছিলাম। যেটা ছিল আমার চরম ভুল সিদ্ধান্ত। কিন্তু সেখানে নিজেকে মানিয়ে নিতে পারিনি। মাছ যেমন জল ছাড়া বাঁচতে পারে না, তেমনই আমি আপনাকে ছাড়া বাঁচতে পারব না। দিদি আমি আপনার কাছে ক্ষমাপ্রার্থী, দয়া করে আমাকে ক্ষমা করে দিন। আপনি ক্ষমা না করলে আমি বাঁচব না। আপনার আঁচলের তলে আমাকে টেনে নিয়ে, বাকি জীবনটা আপনার স্নেহতলে থাকার সুযোগ করে দিন। ধন্যবাদান্তে, আপনার স্নেহের সোনালি গুহ।” মাঝে বেশ কয়েকদিন কেটে গেলেও তৃণমূলের পক্ষ থেকে এ বিষয়ে কোনও সিদ্ধান্ত নেওয়া হয়নি।

[আরও পড়ুন: কোভিড পরিস্থিতিতেই বদলির ফলে ছাড়তে হবে মেট্রোর সুরক্ষার দায়িত্ব, ক্ষুব্ধ আরপিএফ]

তবে গত ২৫ মে কালীঘাটে মমতা বন্দ্যোপাধ্যায়ের বাড়িতেই দেখা যায় সোনালি গুহকে। ঠিক কী কারণে তৃণমূল নেত্রী তথা মুখ্যমন্ত্রীর বাসভবনে দেখা গেল তাঁকে? সাতগাছিয়ার প্রাক্তন বিধায়ক জানান, সম্প্রতি করোনা (Coronavirus) আক্রান্ত হয়ে মুখ্যমন্ত্রীর ভাই অসীম বন্দ্যোপাধ্যায়ের প্রাণহানি হয়েছে। ওইদিন তাঁর ভাইয়ের পারলৌকিক ক্রিয়া ছিল। সে কারণে মুখ্যমন্ত্রীর বাসভবনে গিয়েছিলেন সোনালি। তবে ওইদিন মুখ্যমন্ত্রী কিংবা তৃণমূলের অন্য কোনও নেতানেত্রীর সঙ্গে কথা হয়নি তাঁর। মুখ্যমন্ত্রীর পরিজনদের সঙ্গে কথা হয়েছে বলে জানান সোনালি। তবে কি সোনালি গুহ ফের তৃণমূলে ফিরছেন, এই প্রশ্নেই এখন সরগরম রাজনৈতিক মহল। যদিও সে বিষয়ে শাসক শিবির থেকে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

[আরও পড়ুন: হার মেনে নিতে না পেরে বাংলার ক্ষতি করছে কেন্দ্র! মুখ্যসচিবের বদলির নির্দেশে ক্ষুব্ধ তৃণমূল]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement