BREAKING NEWS

১৪  আষাঢ়  ১৪২৯  বুধবার ২৯ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

মুকুল রায়ের বাড়িতে বারাকপুরের বিধায়ক শীলভদ্র দত্ত? সাক্ষাতের কথা অস্বীকার করলেন দু’জনই

Published by: Tiyasha Sarkar |    Posted: December 8, 2020 9:23 pm|    Updated: December 8, 2020 10:36 pm

Is MLA Shilbhadra Dutt went to Mukul Roy's house? | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এবার বিজেপি নেতা মুকুল রায়ের বাড়িতে বারাকপুরের বিধায়ক শীলভদ্র দত্ত! তবে কি ফের ভাঙন তৃণমূলের অন্দরে? পুনরায় দলত্যাগ? এখন এসব প্রশ্নই ঘুরপাক খাচ্ছে রাজনৈতিক মহলে। যদিও সাক্ষাতের বিষয়টি অস্বীকার করেছেন মুকুল রায় ও শীলভদ্র দত্ত।

সূত্রের খবর, মঙ্গলবার বিজেপি নেতা মুকুল রায়ের সল্টলেকের বিডি ব্লকের বাড়িতে যান তৃণমূল বিধায়ক শীলভদ্র দত্ত। দু’জনে বৈঠক করেন। কিন্তু তাঁদের প্রকাশ্যে দেখা যায়নি। এবিষয়ে মুকুল রায়কে প্রশ্ন করা হলে সাক্ষাতের বিষয়টি অস্বীকার করেন তিনি। যদিও শীলভদ্র দত্তের সঙ্গে তাঁর ব্যক্তিগত সম্পর্ক গোপন করেননি। মুকুল রায়ের পথে হেঁটেই দেখা করার বিষয়টি অস্বীকার করেছেন শীলভদ্র দত্তও। কিন্তু তাতে জল্পনায় লাগাম পরানো যায়নি। দলের প্রতি ক্ষোভ প্রকাশের পর এভাবে বিজেপি নেতার বাড়ি যাওয়ার বিষয়টি প্রকাশ্যে আসতেই অন্য সমীকরণ দেখছেন বিশ্লেষকরা।

[আরও পড়ুন: বিজেপির আবেদনে সাড়া, উলেন রায়ের দেহ ফের ময়নাতদন্তের নির্দেশ জলপাইগুড়ি আদালতের]

শুভেন্দু অধিকারীর সঙ্গে তৃণমূলের টানাপোড়েন এখনও অব্যাহত। এই পরিস্থিতিতে একাধিক তৃণমূল নেতা-কর্মী-বিধায়ক, এমনকী সাংসদও সুর চড়িয়েছেন দলের বিরুদ্ধে। পিকেকে নিয়ে উগরে দিয়েছেন ক্ষোভ। সেই তালিকাতেই ছিলেন শীলভদ্র দত্ত। শুভেন্দু অধিকারীর মন্ত্রিত্ব ত্যাগের সমর্থন করেছিলেন বারাকপুরের বিধায়ক। পরবর্তীতে খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক ও পিকে সশরীরে হাজির হয়েছিলেন তাঁর বাড়িতে। এরপরই ফেসবুকে গেরুয়া ‘ওয়ালে’ শীলভদ্র দত্ত লিখেছিলেন ‘বন্ধু দেখা হবে’। যা নিয়ে রীতিমতো শোরগোল পরে গিয়েছিল। 

[আরও পড়ুন: এবার শুভেন্দুর পোস্টারে বর্ধমান পূর্বের সাংসদ সুনীল মণ্ডলের ছবি! আরও অস্বস্তিতে তৃণমূল]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে