BREAKING NEWS

১৯ আষাঢ়  ১৪২৭  শনিবার ৪ জুলাই ২০২০ 

Advertisement

সৌজন্যের নজির, রুপোর বাটি-চামচ দিয়ে অভিষেকপুত্রর মুখ দেখলেন রাজ্যপাল

Published by: Sandipta Bhanja |    Posted: November 14, 2019 9:53 am|    Updated: November 14, 2019 9:53 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মুখ্যমন্ত্রীর বাড়িতে নতুন সদস্যের আগমন ঘটেছে রাস পূর্ণিমার দিনই। তৃণমূল যুব সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়েক দ্বিতীয়বার বাবা হওয়ার খবরে চতুর্দিক থেকে ভেসে এসেছে শুভেচ্ছাবার্তা। রাজ্যপাল জগদীপ ধনকড়ও বাদ যাননি। শুধু শুভেচ্ছাবার্তা পাঠিয়েই ক্ষান্ত থাকেননি, বরং স্ত্রীকে সঙ্গে করে একেবারে বহুমূল্য উপহার দিয়েউ মুখ দেখলেন সদ্যোজাতর। রাজ্য সরকারের সঙ্গে শত সংঘাতের মাঝেও সৌহার্দ্যতার দৃষ্টান্ত স্থাপন করলেন রাজ্যপাল ধনকড়।

সুসময়ে হোক কিংবা দুঃসময়ে, রাজ্যপাল জগদীপ ধনকড় কিন্তু হাজার ব্যস্ততার মাঝেও পৌঁছে যান সর্বত্র। সিঙ্গুর সফর থেকে শান্তিনিকেতন সবেতেই বেশ সক্রিয়। রাজ্য সরকারের সঙ্গে রাজ্যপালের দ্বৈরথ মাঝেমধ্যে মাথা চাড়া দিলেও একাধিকবার প্রকাশ্যে মুখ্যমন্ত্রীর প্রশংসাও করেছেন রাজ্যপাল। এবার তিনি শামিল হলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের পারিবারিক খুশিতে। দেখে এলেন যুব তৃণমূল সভাপতি অভিষেক বন্দ্যেপাধ্যায়ের সদ্যোজাত পুত্রকে।

[আরও পড়ুন:  মুখ্যমন্ত্রীর পরিবারে এল নতুন সদস্য, ফের বাবা হলেন অভিষেক]

রাস পূর্ণিমার দিনই নয়া সদস্যের আগমন ঘটে তৃণমূল সুপ্রিমো তথা রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের পরিবারে। মঙ্গলবার দুপুর সাড়ে বারোটা নাগাদ কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ডায়মন্ড হারবারের সাংসদ তথা তৃণমূল সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্ত্রী রুজিরা নারুলার কোল আলো করে জন্ম নিয়েছে এক পুত্রসন্তান। সাধ করে নাম রাখা হয়েছে ‘আয়াংশ’। আর সেই সুখবর পেতেই স্ত্রী’কে সঙ্গে নিয়ে দেখা করে এলেন অভিষেকের স্ত্রী রুজিরার সঙ্গে। তবে খালি হাতে নয়। অভিষেকপুত্র আয়াংশের মুখ দেখলেন রুপোর বাটি ও চামচ দিয়ে। সংঘাত যতই থাকুক, তবে কর্তব্য পালনে রাজ্যপালের জুড়ি মেলা যে ভার, ফের তারই দৃষ্টান্ত স্থাপন করলেন ধনকড়। দ্বিতীয়বারের জন্য সদ্য বাবা হওয়া অভিষেকও আতিথেয়তায় ত্রুটি রাখননি। বিকেল হতেই রাজভবনে মিষ্টি পাঠিয়েছেন রাজ্যপালের জন্য।

সূত্রের খবর, রুপোর বাটি ও চামচ হাতে সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সদ্যোজাত পুত্রসন্তানকে দেখতে সস্ত্রীক হাসপাতালে গিয়েছিলেন রাজ্যপাল জগদীপ ধনকড়। অভিষেকের পুত্রসন্তানের খবর পেয়ে বুধবার সকালেই ডায়মন্ডহারবারের তৃণমূল সাংসদকে অভিনন্দন জানিয়েছিলেন রাজ্যপাল। রুজিরা হাসপাতালে ভরতি হয়েছিলেন সোমবারই। দুপুর নাগাদ সুখবর এলে সাংসদ জানান, “এমন মুহূর্ত ভাষায় প্রকাশ করা সম্ভব নয়। পরিবারে নতুন অতিথি এসেছে। রুজিরা, আমি এবং পরিবারের সকলেই খুব খুশি।” আর এই সুখবর পেয়েই বুধবার বেলা ১২টা নাগাদ অভিষেকের পুত্রসন্তানকে দেখতে হাসপাতালে যান রাজ্যপাল। 

[আরও পড়ুন: ফের নৃশংসতার সাক্ষী খাস কলকাতা, বিদ্যুৎস্পৃষ্ট করিয়ে খুন ৬টি কুকুরকে ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement