BREAKING NEWS

১৭  আষাঢ়  ১৪২৯  রবিবার ৩ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘জয় বাংলা’ মেসেজে অতিষ্ঠ! মমতাকে জবাব দিলেন লকেট

Published by: Subhajit Mandal |    Posted: June 4, 2019 9:37 pm|    Updated: June 4, 2019 9:37 pm

Locket Chatterjee replies to Jai Bangla messages she recived

শুভময় মণ্ডল: ‘জয় শ্রীরাম’ ধ্বনি শুনে মুখ্যমন্ত্রীর প্রতিক্রিয়া দেখার পর, তাঁর বাড়িতে দশ লক্ষ ‘জয় শ্রীরাম’ লেখা পোস্টকার্ড পাঠানোর পরিকল্পনা করেছেন বিজেপি সাংসদ অর্জুন সিং। অন্যদিকে, কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়র পরিকল্পনা মুখ্যমন্ত্রীকে ‘গেট ওয়েল সুন’ লেখা কার্ড পাঠানোর। সেসব পরিকল্পনা বাস্তবায়িত হওয়ার আগেই তৃণমূল পালটা চালে মাত করে দিল একাধিক বিজেপি নেতাকে। সোশ্যাল মিডিয়ায় বিজেপি নেতাদের নম্বর ভাইরাল করে দিয়ে, তাদের ‘জয় বাংলা’ লেখা মেসেজ পাঠানোর যে পরিকল্পনা রাজ্যের শাসকদল করেছে, তা বেশ সাড়া ফেলেছে। বিজেপি নেতারা নিজেরাই তা জানান দিচ্ছেন।

ইতিমধ্যেই বাবুল সুপ্রিয় জানিয়েছেন, গত দু’দিন ধরে ফোনে একের পর এক জয় হিন্দ, জয় বাংলা মেসেজে ভরে গিয়েছে। এবার লকেট চট্টোপাধ্যায়ও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে জানালেন, তৃণমূল সমর্থকদের পাঠানো বার্তায় ভরে গিয়েছে তাঁর ইনবক্স। মুখ্যমন্ত্রীকে পালটা বার্তাও দিয়েছেন লকেট।

[আরও পড়ুন: ‘২২ থেকে দু’শো হতে বেশি সময় লাগবে না’, বিজেপিকে হুঁশিয়ারি অভিষেকের]

একটি ফেসবুক পোস্টে লকেট লেখেন,”কাল থেকে আমার ফোনে জয় হিন্দ এবং জয় বাংলা যারা এসএমএস করছেন তাদের সবাইকে আমি উত্তর দিতে পারিনি, তাই এখানেই উত্তরটা দিলাম। একজন ভারতবাসী ও একজন বাঙালি হয়ে এই এসএমএস পেয়ে আমি গর্বিত বোধ করি। আগামিদিন আমরা সবাই একসাথে হয়ে পথ চলব সোনার বাংলা তৈরি করবার লক্ষ্যে।” এরপর বিজেপি নেত্রী মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কেও বার্তা দেন। তিনি লেখেন, “ভাল থাকুন, সুস্থ হয়ে উঠুন আমাদের মুখ্যমন্ত্রী। জয় হিন্দ, জয় বাংলা ,জয় শ্রীরাম, আমাকে আরও শুভেচ্ছা পাঠানোর অনুরোধ রইল।” উল্লেখ্য, ফেসবুক পোস্টের সঙ্গে নিজের ইনবক্সে আসা অসংখ্য জয় বাংলা মেসেজের স্ক্রিনশটও দিয়েছেন বিজেপি নেত্রী।

 

[আরও পড়ুন: বিজেপির নির্বাচনী পর্যালোচনা বৈঠকের মঞ্চ থেকে ‘জয় হিন্দ’ স্লোগান কৈলাসের]

উল্লেখ্য, এদিনই কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয় ফেসবুকে তাঁর ব্যক্তিগত একটি হোয়াটসঅ্যাপ চ্যাটের স্ক্রিনশট পোস্ট করেন। সেখানে দেখা যায়, একটি নম্বর থেকে তাঁকে ‘জয় বাংলা, জয় হিন্দ ও মমতা বন্দ্যোপাধ্যায় জিন্দাবাদ’ পাঠানো হয়েছে। এর পালটা ‘জয় শ্রীরাম’ও বলেন আসানসোলের সাংসদ। এর পাশাপাশি তিনি লেখেন, “তৃণমূল যেভাবে আমাদের নম্বর চারপাশে ছড়িয়ে দিচ্ছে, ভাল করছে। করতে থাকুন, আমরা প্রস্তুত।”

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে