BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  শনিবার ২৬ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

ফের রাতের কলকাতায় অগ্নিকাণ্ড, বাগুইআটিতে পুড়ে ছাই ৯টি গাড়ি ও বাস

Published by: Tiyasha Sarkar |    Posted: June 2, 2019 9:23 am|    Updated: June 2, 2019 9:53 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের রাতের শহরে অগ্নিকাণ্ড। এবার ঘটনাস্থল বাগুইআটি। আগুনে পুড়ে ছাই রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা ৯টি গাড়ি। রাতেই ঘটনাস্থলে যান দমকলমন্ত্রী সুজিত বসু। আতঙ্কে স্থানীয়রা।

[আরও পড়ুন: মুখ্যমন্ত্রীর বাড়িতে কুণাল, রাজনৈতিক মহলে নয়া সমীকরণের ইঙ্গিত]

অন্যান্যদিনের মতো শনিবার রাতেও বাগুইআটি এলাকায় রাস্তার পাশে দাঁড়িয়ে ছিল বেশ কয়েকটি গাড়ি ও বাস। জানা গিয়েছে, রবিবার ভোর তিনটে নাগাদ হঠাৎই দাঁড়িয়ে থাকা একটি বাস থেকে ধোঁয়া বের হতে শুরু করে। এরপরই আগুনের লেলিহান শিখা গ্রাস করে এলাকা। রাস্তা ফাঁকা থাকায় দ্রুত ছড়িয়ে পড়তে থাকে আগুন। একে একে আগুন লেগে যায় দাঁড়িয়ে থাকা ৯টি গাড়িতে। বিষয়টি টের পেয়ে আতঙ্কে ঘর থেকে বেরিয়ে পড়েন স্থানীয়রা। খবর দেওয়া হয় দমকলে। ঘটনাস্থলে গিয়ে দমকলের ৬টি ইঞ্জিন প্রায় ২ ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। তবে পুড়ে ছাই হয়ে গিয়েছে ৯টি গাড়ি ও বাস। খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে যান দমকলমন্ত্রী সুজিত বসু। সেখানে গিয়ে স্থানীয়দের সঙ্গে কথা বলেন তিনি। এলাকার এক বাসিন্দা জানান, “হঠাৎই রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা একটি বাস থেকে ধোঁয়া বের হতে দেখি আমি। এরপরই নজরে পড়ে আগুন। চোখের সামনে আগুন ধরে যায় পরপর দাঁড়িয়ে থাকা গাড়িতে।“

[আরও পড়ুন: শিক্ষা প্রতিষ্ঠানের ১০০ মিটারের মধ্যে তামাকজাত দ্রব্য বিক্রি নয়, নির্দেশ পুরসভার]

তবে কী থেকে এই অগ্নিকাণ্ড তা নিয়ে ধোঁয়াশায় তৈরি হয়েছে। প্রাথমিক তদন্তে দমকলকর্মীদের অনুমান, শট সার্কিট থেকেই এই অগ্নিকাণ্ডের ঘটনা। রাস্তা ফাঁকা থাকার কারণেই দ্রুত ছড়িয়ে পড়েছে আগুন। দমকলমন্ত্রী জানিয়েছেন, কী থেকে এই অগ্নিকাণ্ড তা খতিয়ে দেখা হবে। প্রয়োজনে ফরেনসিক বিশেষজ্ঞদের সাহায্য নেওয়া হবে। আগুন নিয়ন্ত্রণে আসলেও এখনও আগুন আতঙ্ক তাড়া করে বেড়াচ্ছে বাগুইআটির বাসিন্দাদের। 

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement