৩০ চৈত্র  ১৪২৭  মঙ্গলবার ১৩ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

‘ওঁর থেকে জন্তু-জানোয়ারকে দায়িত্ব দেওয়াও ভাল’, দিলীপকে বেনজির আক্রমণ পার্থর

Published by: Tiyasha Sarkar |    Posted: January 29, 2020 4:32 pm|    Updated: January 29, 2020 6:59 pm

An Images

ধ্রুবজ্যোতি বন্দ্যোপাধ্যায়: সাংবাদিকদের মুখোমুখি হয়ে দিলীপ ঘোষকে অসভ্য, বর্বর বলে আক্রমণ করলেন তৃণমূলের মহাসচিব তথা শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। শাহিনবাগের আন্দোলনকারী প্রসঙ্গে বিজেপি সাংসদের মন্তব্য অনভিপ্রেত, রাজনৈতিক ব্যক্তিত্ব হিসেবে কেউ কীভাবে দেশবাসীর মৃত্যু কামনা করতে পারেন, সেই প্রশ্নও তোলেন পার্থ চট্টোপাধ্যায়।

মঙ্গলবার প্রেস ক্লাবে সাংবাদিক বৈঠক থেকে চিরাচরিত ভঙ্গিতে মুখ্যমন্ত্রী ও শাসকদলকে নিশানা করেন রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ। শাহিনবাগের আন্দোলনকারীদের প্রসঙ্গে বিতর্কিত মন্তব্য করেন তিনি। বলেন, “সেখানে দিনরাত পাঁচ ডিগ্রিতে মহিলা, শিশুরা রয়েছে। কেউ মরছে না। কী অমৃত খাচ্ছে ওরা! শাহিনবাগ আন্দোলনের ভিতরে কী হচ্ছে, কোথা থেকে টাকা আসছে তা আমরা বের করবই।” তাঁর এই মন্তব্যকে কেন্দ্র করেই শুরু হয় বিতর্ক। বুধবার দিলীপের সেই মন্তব্যের কড়া নিন্দা করেন পার্থ চট্টোপাধ্যায়। তিনি বলেন, “উনি অসভ্য, অর্বাচীন, বর্বর নাহলে কেউ এমন মন্তব্য করতে পারেন না। ওনার মতো মানুষকে রাজ্যের দায়িত্ব দেওয়ার থেকে জন্তু-জানোয়ারকে দেওয়াও ভাল। উনি যে ভাষায় কথা বলছে, তারাও তা বলে না।” তৃণমূলের মহাসচিবের প্রশ্ন, রাজ্যের-দেশের বাসিন্দাদের মঙ্গল করার জন্যই আমাদের রাজনীতিতে আসা। সেখানে দাঁড়িয়ে একজন রাজনৈতিক ব্যক্তিত্ব কীভাবে মানুষের মৃত্যু কামনা করেন!

[আরও পড়ুন: ‘পুজোর থিমেও হোক NRC-CAA প্রতিবাদ’, শিল্পী ভবতোষ সুতারকে অনুরোধ মুখ্যমন্ত্রীর]

রাজ্যে ঘটে যাওয়া ঘটনায় ছাত্র সমাজ আতঙ্কিত হয়ে পড়ছে এমনটাও বলেন পার্থ চট্টোপাধ্যায়। তীব্র বিরক্তি প্রকাশ করেন কেন্দ্রের ভূমিকায়। এদিন জলঙ্গির গুলি কাণ্ড নিয়ে প্রশ্ন করা হলে জানা নেই বলেই দায় এড়ান তিনি। বলেন, কী হয়েছে জানা নেই। তবে এদিনও সিএএর বিরোধিতা করেন পার্থ চট্টোপাধ্যায়।

দেখুন ভিডিও: 

 

[আরও পড়ুন: টেনিস কোর্টে অন্য মেজাজে অভিজিৎ, নোবেলজয়ীর ফিটনেস দেখে মুগ্ধ জয়দীপ মুখোপাধ‌্যায়]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement