BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  রবিবার ২৭ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

করোনা আক্রান্ত গাড়ির চালক, হোম কোয়ারেন্টাইনে সুজন চক্রবর্তী

Published by: Tiyasha Sarkar |    Posted: September 9, 2020 9:22 am|    Updated: September 9, 2020 9:22 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা (Coronavirus) আক্রান্ত যাদবপুরের বিধায়ক সুজন চক্রবর্তীর গাড়ির চালক। গাড়ি চালকের সংস্পর্শে আসায় আপাতত হোম কোয়ারেন্টাইনে রয়েছেন বিধায়ক। তবে কোভিড পজিটিভ নন তিনি। 

করোনা কালে বুধবার একদিনের জন্য বসবে বিধানসভার বাদল অধিবেশন। তার আগে বিধানসভায় সমস্ত বিধায়ক, কর্মী, গাড়ির চালক, সাংবাদিকের করোনা পরীক্ষা করা হয়। রিপোর্ট এলে জানা যায়, সুজন চক্রবর্তীর (Sujan Chakraborty) ড্রাইভারের শরীরে বাসা বেঁধেছে মারণ ভাইরাস। মঙ্গলবার টুইটে নিজেই একথা জানান বাম বিধায়ক। জানান, বুধবারের বিধানসভার বাদল অধিবেশন-সহ অন্তত আগামী সাত দিনের কোনও কর্মসূচিতেই অংশ নেবেন না তিনি। পাশাপাশি বলেন, গত মাসে তাঁর করোনা পরীক্ষা করা হয়েছিল, সেই সময়ও রিপোর্ট এসেছিল নেগেটিভ।

 

[আরও পড়ুন: বিশ্বভারতী কাণ্ডে হস্তক্ষেপ কলকাতা হাই কোর্টের, ঘটনার পূর্ণাঙ্গ রিপোর্ট চাইল আদালত]

প্রসঙ্গত, রাজ্যজুড়ে করোনা আক্রান্তের সংখ্যা ক্রমশ বেড়েই চলেছে। গত ২৪ ঘণ্টায় নতুন করে সংক্রমিত হয়েছেন ৩,০৯১ জন। ফলে মোট আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ১, ৮৬, ৯৫৬। একইভাবে বেড়ে চলেছে মৃত্যুর সংখ্যাও। একদিনে মৃত্যু হয়েছএ ৫৭ জনের। মোট মৃত্যু হয়েছে ৩,৬৭৭ জনের। তবে এর মাঝে খানিকটা আশা জোগাচ্ছে ঊর্ধ্বমুখী সুস্থতার হার।

[আরও পড়ুন: প্রকাশিত বিজেপির নতুন রাজ্য কমিটির নামের তালিকা, কর্মসমিতিতে এলেন শোভন]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement