৩ শ্রাবণ  ১৪২৬  শুক্রবার ১৯ জুলাই ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo বিলেতে বিশ্বযুদ্ধ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার
বিলেতে বিশ্বযুদ্ধ

৩ শ্রাবণ  ১৪২৬  শুক্রবার ১৯ জুলাই ২০১৯ 

BREAKING NEWS

রূপায়ণ গঙ্গোপাধ্যায়: সপ্তম দফার ভোটের প্রচার শেষে দমদমে বিক্ষোভের মুখে পড়লেন বিজেপি প্রার্থী শমীক ভট্টাচার্য ও মুকুল রায়। বৃহস্পতিবার রাতে প্রায় ঘণ্টা দুয়েক তাঁদের ঘেরা করে রাখলেন তৃণমূল কংগ্রেস সমর্থকরা। বিজেপি প্রার্থী ও নেতার গাড়িতে চলল ভাঙচুর। এই ঘটনাকে কেন্দ্র করে রণক্ষেত্রের চেহারা নেয় দমদমের নাগেরবাজার। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে লাঠিচার্জ করতে হয় পুলিশকে। ঘটনাস্থলে যান কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরাও।

[আরও পড়ুন:মূর্তি ভাঙার তদন্তে সিট গঠন, সরানো হল আর্মহাস্ট স্ট্রিট থানার ওসিকে]

জানা গিয়েছে, বৃহস্পতিবার রাত দশটা নাগাদ নাগেরবাজারের বাবুতলায় একটি গেস্ট হাউসে যান বিজেপি নেতা মুকুল রায় ও দমদম কেন্দ্রে দলের প্রার্থী শমীক ভট্টাচার্য। তৃণমূলের অভিযোগ, স্থানীয় সিপিএম নেতা পল্টু দাশগুপ্তের সঙ্গে বৈঠক করতে গেস্ট হাউসে গিয়েছিলেন মুকুল ও শমীক। এমনকী, ভোটের আগে এলাকায় বিলি করার জন্য গাড়িতে করে টাকাও আনা হয়েছিল। ঘটনাটি স্থানীয় তৃণমূল কর্মীদের নজরে আসতেই এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। গেস্ট হাউসেই মুকুল রায়, শমীক ভট্টাচার্য ও সিপিএম মেতা পল্টু দাশগুপ্তকে ঘেরাও করে রাখেন তৃণমূল কংগ্রেসের প্রায় হাজার খানেক সমর্থকরা। বিক্ষোভে শামিল হন এলাকার বাসিন্দারা। এদিকে ঘেরাও চলাকালীন শমীক ভট্টাচার্য ও মুকুল রায়ের গাড়িতে চলে ভাঙচুরও। শেষপর্যন্ত পুলিশ ও কেন্দ্রীয় বাহিনী গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

দমদমের নাগেরবাজারে যে গেস্ট হাউসে গিয়েছিলেন দমদম কেন্দ্রের বিজেপি প্রার্থী শমীক ভট্টাচার্য ও মুকুল রায়, সেই গেস্ট হাউসের উপরতলার ফ্ল্যাটে থাকেন রাজু সরকার। তাঁর দাবি, গেস্ট হাউসে নয়, পারিবারিক অনুষ্ঠানে যোগ দিতেই তাঁর বাড়িতেই এসেছিলেন মুকুল, শমীক ও সিপিএম নেতা পল্টু দাশগুপ্ত। যদিও তা মানতে নারাজ স্থানীয় তৃণমূল নেতৃত্ব।

 

দেখুন ভিডিও:

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং