BREAKING NEWS

০৫ জ্যৈষ্ঠ  ১৪২৯  সোমবার ২৩ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

রাতের কলকাতায় ফের বেপরোয়া গাড়ির দৌরাত্ম্য, পরপর পথচারীদের ধাক্কা, মৃত ১

Published by: Sayani Sen |    Posted: January 22, 2022 10:49 pm|    Updated: January 22, 2022 10:55 pm

Speeding car ran over biker in Kolkata । Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাতের শহরে ফের বেপরোয়া গাড়ির দৌরাত্ম্য। যাদবপুরের বাপুজিনগরে মর্মান্তিক পথ দুর্ঘটনা। মৃত অন্তত ১। জখম হয়েছেন অনেকেই। প্রত্যক্ষদর্শীদের দাবি, গাড়িচালক মদ্যপ অবস্থায় গাড়ি চালাচ্ছিল এক যুবক। তার জেরেই ঘটে এই দুর্ঘটনা। যদিও গাড়ি থেকে মদের বোতল পাওয়া যায়নি বলেই দাবি পুলিশের।

প্রত্যক্ষদর্শীদের দাবি, এদিন সন্ধেয় বেপরোয়া গতিতে ওই গাড়িটি যাদবপুর থেকে বাঘাযতীনের দিকে যাচ্ছিল। সেই সময় একের পর এক দোকানে ধাক্কা মারে গাড়িটি। ওই সময় গাড়ির সামনে চলে আসেন একজন বাইক চালক। ভারসাম্য হারিয়ে বাইক চালক গাড়ির সামনে পড়ে যান। মাথার উপর দিয়ে চলে যায় গাড়িটির চাকা। তাতেই ঘটনাস্থলে মৃত্যু হয় ওই বাইক আরোহীর।

[আরও পড়ুন: বিয়ের অনুষ্ঠানে নাচায় হবু বরের থাপ্পড়! প্রতিবাদে তুতো ভাইয়ের গলাতেই মালা দিলেন তরুণী]

এই দুর্ঘটনায় আরও বেশ কয়েকজন জখম হয়েছেন বলেই খবর। তাঁরা বাঘাযতীন স্টেট জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন। প্রত্যক্ষদর্শীদের আরও দাবি, ওই গাড়ির চালক এবং আরোহীরা প্রত্যেকেই মদ্যপ ছিল। গাড়ির ভিতরেই চলছিল মদ্যপানের আসর।

যদিও গাড়ি থেকে মদের বোতল পাওয়া যায়নি বলেই দাবি পুলিশের। ওই গাড়িচালক এবং আরোহীদের পাকড়াও করেছে করেছে পুলিশ। দুর্ঘটনার ফলে স্বাভাবিকভাবেই রাস্তায় যানচলাচল ব্যাহত হয়েছে। তবে করোনাকালে নৈশ বিধিনিষেধের ফলে যানজট কিছুটা এড়ানো সম্ভব হয়েছে।

[আরও পড়ুন: IPL 2022: বিদেশে নয়, চলতি বছর শর্তসাপেক্ষে আইপিএল হবে দেশের মাটিতেই!]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে