২৬ আষাঢ়  ১৪২৭  শনিবার ১১ জুলাই ২০২০ 

Advertisement

কলকাতা পুলিশে ফের করোনার থাবা, সস্ত্রীক আক্রান্ত নিউ মার্কেট থানার এসআই

Published by: Subhamay Mandal |    Posted: May 31, 2020 5:23 pm|    Updated: May 31, 2020 5:23 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কলকাতা পুলিশে ফের করোনার থাবা। এবার মারণ ভাইরাসে আক্রান্ত নিউ মার্কেট থানার এক সাব ইনস্পেক্টর। সূত্রের খবর খবর, রবিবার সকালে তিনি তাঁর করোনা পরীক্ষার রিপোর্ট হাতে পান। জানা গিয়েছে, বেশ কিছুদিন ধরে তাঁর স্ত্রী ও মেয়ে জ্বরে ভুগছিলেন। এরপর গত শুক্রবার ডিউটিতে যোগ দেন তিনি। কিন্তু অসুস্থতার কারণে তাড়াতাড়ি ছুটি নিয়ে বাড়ি চলে যান। শনিবার তিনি করোনা টেস্ট করান।

রবিবার সকালে রিপোর্ট হাতে পাওয়ার পর চমকে যান তিনি। জানা গিয়েছে, তিনি এবং তাঁর স্ত্রী দুজনেই করোনা পজিটিভ। এই খবর জানাজানি হতেই চাঞ্চল্য দেখা দেয় নিউ মার্কেট থানায়। গত কয়েকদিন তাঁর সংস্পর্শে আসা পুলিশকর্মীদের কোয়ারেন্টাইনে পাঠানোর ব্যবস্থা করা হয়েছে বলে সূত্রের খবর। প্রসঙ্গত, কয়েকদিন আগে গড়ফা থানার অ্যাসিস্ট্যান্ট সাব ইনস্পেক্টরের মৃত্যু ঘিরে ক্ষোভ আছড়ে পড়ে থানার ভিতরেই। গত সোমবার সকালেই ওই এএসআইয়ের মৃত্যুর পর সহকর্মীদের অভিযোগ, সময়মতো সঠিক চিকিৎসা না করানোয় COVID-19’এ আক্রান্ত হয়ে তাঁর মৃত্যু হয়েছে।

[আরও পড়ুন: ফের বেলেঘাটা আইডি হাসপাতালের কর্মী আবাসনে করোনার হানা, নতুন করে আক্রান্ত ৪]

এ বিষয়ে থানার উদাসীনতার অভিযোগে পুলিশকর্মীদের একাংশ থানার মধ্যেই নিজেদের ক্ষোভ উগরে দেন। পরে পরিস্থিতি সামাল দিতে ঘটনাস্থলে যাচ্ছেন পুলিশের বড় কর্তারা। দুদিন আগে বিধাননগরে অবস্থিত কলকাতা পুলিশের সশস্ত্র বাহিনীর ব্যারাকে একজন পুলিশকর্মী করোনা আক্রান্ত হওয়ার পরে তা নিয়ে ব্যাপক বিক্ষোভ দেখা দেয়। ধুন্ধুমার কাণ্ড সামাল দিতে হিমশিম খায় বিধাননগর কমিশনারেটের পুলিশ।

[আরও পড়ুন: করোনা পজিটিভ মন্ত্রী সুজিত বসু, আরোগ্য কামনায় মহাযজ্ঞের আয়োজন কাউন্সিলরের]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement