BREAKING NEWS

১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  রবিবার ২৯ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

টিম পিকের আপত্তিতে এখনই তৃণমূলে ‘ঘর ওয়াপসি’ নয় শোভনের! ওয়ার্ডের দায়িত্বে রত্নাই

Published by: Subhamay Mandal |    Posted: August 25, 2020 6:41 pm|    Updated: August 25, 2020 6:50 pm

Team Prashant Kishor Sovan Chatterjee Ratna Chatterjee BJP

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টিম পিকের আপত্তিতে এখনই তৃণমূলে ফিরছেন না শোভন চট্টোপাধ্যায় (Sovan Chatterjee)। কলকাতার ১৩১ নম্বর ওয়ার্ডের দায়িত্ব থেকে শোভনপত্নী রত্না চট্টোপাধ্যায়কে (Ratna Chatterjee) অব্যাহতি দেওয়ার খবর রটলেও মঙ্গলবার সকালেও কাজ করে চলেছেন তিনি। তিনি জানিয়ে দিয়েছেন, যতক্ষণ পর্যন্ত দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) না বলছেন, তিনি কাজ চালিয়ে যাবেন। মঙ্গলবার সকালে তৃণমূল সূত্রে জানা গিয়েছে, আপাতত টিম পিকের আপত্তিতে দলে ফিরছেন না শোভন। এদিকে, সোমবার রাতে বিজেপির কেন্দ্রীয় নেতা তথা রাজ্যের পর্যবেক্ষক অরবিন্দ মেনন (Arvind Menon) শোভনবাবুর সঙ্গে বৈঠক করেছেন বলে জল্পনা। তাই সবমিলিয়ে এখনই শোভনবাবুর রাজনৈতিক কেরিয়ারে ফের কোনও বদল আসছে বলে মনে করছে না ওয়াকিবহাল মহল।

কলকাতার প্রাক্তন মেয়র তথা প্রাক্তন মন্ত্রী ও বেহালা পূর্বের বিধায়ক শোভন চট্টোপাধ্যায় গত বছর ১৪ আগস্ট বিজেপিতে (BJP) যোগ দেন। তারপরই তৃণমূলের তরফে তাঁর স্ত্রী রত্না চট্টোপাধ্যায়কে কলকাতা পুরসভার ১৩১ নম্বর ওয়ার্ডের দেখভালের দায়িত্ব দেওয়া হয়েছিল। কিন্তু সোমবার শোনা যায়, আচমকাই সেই সিদ্ধান্ত বদল করেছে তৃণমূল। ওয়ার্ডের সবরকম সাংগঠনিক দায়িত্ব থেকে রত্না চট্টোপাধ্যায়কে বিরত থাকার কথা নাকি জানিয়ে দিয়েছে তৃণমূল কংগ্রেস। কয়েকদিনের মধ্যে ওই ওয়ার্ডের নতুন সভাপতি মনোনীত করা হবে বলেও চাউর হয়। কিন্তু রত্নাদেবীর দাবি ছিল, দলের শীর্ষনেতৃত্বের তরফে কোনও নির্দেশ আসেনি তাঁর কাছে। তাই দলনেত্রীর নির্দেশ না আসা পর্যন্ত তিনি কাজ চালিয়ে যাবেন।

[আরও পড়ুন: ওয়ার্ডের সাংগঠনিক দায়িত্ব থেকে শোভনপত্নী রত্নাকে সরাল তৃণমূল]

তবে এবার শোনা যাচ্ছে, শোভনবাবুর তৃণমূলে ফেরার জল্পনা হলেও তা আদতে সঠিক নয়। সূত্রের খবর, টিম পিকে এখনই শোভনবাবুর ঘর ওয়াপসিতে আপত্তি জানিয়েছে। তার মধ্যে সোমবার রাতে শোভনবাবুর সঙ্গে বিজেপির কেন্দ্রীয় নেতার বৈঠক নিয়েও জল অন্যদিকে গড়িয়েছে। ফলে এখনই শোভনবাবুর ফের তৃণমূলে ফেরার জল্পনায় কার্যত জল ঢেলে দিল টিম পিকে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে