BREAKING NEWS

০৯ জ্যৈষ্ঠ  ১৪২৯  মঙ্গলবার ২৪ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

খালিকে সঙ্গে নিয়ে মনোনয়ন জমা অনুপমের, ‘ছোটভাই’য়ের জন্য ভোট চাইলেন কুস্তিগির

Published by: Tiyasha Sarkar |    Posted: April 26, 2019 6:57 pm|    Updated: April 26, 2019 6:57 pm

The Great Khali campaigns for BJP candidate Anupam Hazra

দেবব্রত মণ্ডল, বারুইপুর: নির্বাচনের উত্তাপ ক্রমশ উর্দ্ধমুখী। প্রচারে নতুনত্ব আনতে নতুন নতুন পদ্ধতি বেছে নিচ্ছে রাজনৈতিক দলগুলি। এমনকী প্রার্থীর হয়ে প্রচারে শামিল হতে দেখা যাচ্ছে তারকাদেরও। শুক্রবার অনুপম হাজরার সমর্থনে কলকাতার রাস্তায় দেখা মিলল বিখ্যাত কুস্তিগির দ্য গ্রেট খালির। যাদবপুরের বিজেপি প্রার্থীর মনোনয়ন পেশের সময় তাঁর সঙ্গেই ছিলেন বিখ্যাত এই কুস্তিগির। প্রার্থীকে শুভেচ্ছা জানান তিনি। 

[আরও পড়ুন: প্রধানমন্ত্রীর সভা থেকে নিখোঁজ ব্যক্তি, থানার দ্বারস্থ পরিবার]

শুক্রবার সকালে আলিপুরে মনোনয়ন জমা দিতে যান যাদবপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী অনুপম হাজরা। রানিকুঠি থেকে শহরের বিভিন্ন এলাকা হয়ে জেলাশাসকের দপ্তরে পৌঁছান তিনি। আর গোটা রাস্তায় কর্মী, সমর্থক ছাড়াও তাঁর সফরসঙ্গী ছিলেন বিখ্যাত দ্য গ্রেট খালি। শুক্রবার সকালে প্রার্থীকে নিয়ে রানিকুঠি থেকে মিছিল শুরু করেন বিজেপির কর্মী, সমর্থকরা। হুডখোলা গাড়িতে প্রার্থীর সঙ্গে আলিপুরে যান খালিও। জেলাশাসক ওয়াই রত্নাকর রাওয়ের কাছে মনোনয়ন জমা দেওয়ার সময়েও অনুপম হাজরার সঙ্গেই ছিলেন তিনি। মনোনয়ন জমা দেওয়ার পর বিজেপি প্রার্থী বলেন, ‘আমেরিকা থেকে ওয়ার্ল্ড রেসলিং চ্যাম্পিয়নশিপ ছেড়ে খালি আমার মনোনয়নের জন্য এসেছেন।’ পাশাপাশি, বিখ্যাত এই কুস্তিগিরের বড়ভাই হিসাবে পরিচয় দিয়ে তিনি বলেন, যাদবপুরের আসনে বিজেপি জিতলে সেখানকার মানুষকে চোখের সামনে খালির কুস্তি দেখবেন।

[আরও পড়ুন: ইভিএম-এ প্রতীকের নিচে লেখা বিজেপির নাম! বারাকপুরে বন্ধ মক পোলিং]

এদিন মনোনয়ন পেশের পর প্রার্থীকে শুভেচ্ছাও জানান খালি। পাশাপাশি,  তাঁর ভাইসম অনুপম হাজরাকে ভোট দেওয়ার জন্য সবাইকে আবেদন করেন তিনি। বলেন, কম করে ১ লক্ষ ভোটের ব্যবধানে জয় এনে দিতে হবে অনুপমকে। সকলকে জানান, দীর্ঘদিন ধরে অনুপম হাজরার সঙ্গে সম্পর্ক তাঁর। তাই তাঁর জীবনের এমন একটি বিশেষ দিনে তাঁর পাশে থাকতেই  কলকাতা আসা। প্রার্থীর জয়ের বিষয়ে দলীয় কর্মীদের আশ্বাসও দেন খালি। 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে