৯ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২৯ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

প্রধানমন্ত্রীর সভা থেকে নিখোঁজ ব্যক্তি, থানার দ্বারস্থ পরিবার

Published by: Tiyasha Sarkar |    Posted: April 26, 2019 5:12 pm|    Updated: April 26, 2019 5:12 pm

An Images

অরূপ বসাক, মালবাজার:  প্রধানমন্ত্রীর সভায় গিয়ে নিখোঁজ এক ব্যক্তি। ২৩ দিন কেটে যাওয়ার পরেও সন্ধান মেলেনি তাঁর। বাধ্য হয়ে পুলিশের দ্বারস্থ নিখোঁজ ব্যক্তির পরিবার। কোথায়, কীভাবে রয়েছেন ওই ব্যক্তি তা নিয়ে শঙ্কায় পরিবার পরিজন।  

[আরও পড়ুন: বাইরে থেকে টাকা এনে অশান্তি করছে বিজেপি, রানিগঞ্জের সভায় আক্রমণ মমতার]

৩ এপ্রিল শিলিগুড়ির কাওয়াখালিতে নির্বাচনী প্রচারে গিয়েছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। স্থানীয় বিজেপি নেতৃত্বের তত্বাবধানে বিভিন্ন গ্রাম থেকে বহু মানুষকে নিয়ে যাওয়া হয় সভায়। তাঁদের মধ্যেই ছিলেন মাল ব্লকের ক্রান্তি এলাকার কোদালকাটির বাসিন্দা নুদেন রায়। সূত্রের খবর, ওইদিন সকালে অন্যান্যদের মতোই স্থানীয় বিজেপি নেতৃত্বের সঙ্গে সভাস্থলে যান নুদেন। পরিবারের লোকেদের দাবি, মোদির সভা থেকে আর বাড়ি ফেরেননি তিনি। খোঁজাখুঁজি করেও সন্ধান মেলেনি। স্থানীয় বিজেপি নেতৃত্ব ও প্রতিবেশীদের সঙ্গেও কথা বলেন নিখোঁজ ব্যক্তির পরিবারের সদস্যরা। শেষপর্যন্ত ঘটনাক ২৩ দিনের মাথায় বাধ্য হয়ে ক্রান্তি ফাঁড়িতে অভিযোগ দায়ের করা হয়।  

[আরও পড়ুন: অমিত শাহের হুঁশিয়ারি, এনআরসি-র আতঙ্কে ভুগছে চন্দ্রকোনার শতাধিক পরিবার]

নিখোঁজ নুদেন রায়ের দিদি জানিয়েছেন, সভার পর ওদিন সন্ধেয় তিনি ছাড়া এলাকার সকলেই ফিরে আসেন। ২৩ দিন খোঁজখবর করেও সন্ধান না মেলায় ক্রান্তি ফাঁড়িতে অভিযোগ দায়ের করেন তিনি। স্থানীয় বিজেপি নেতা কমলেন্দু দেবশর্মা বলেন,’বিষয়টি জানি। উনি মোদিজীর সভায় গিয়েছিলেন। হয়তো সেখান থেকে কোনও আত্মীয়ের বাড়িতে গিয়েছেন। অবশ্যই ফিরে আসবেন।’ তাঁর দাবি, নিখোঁজ ওই ব্যক্তি মানসিক ভারসাম্যহীন। এদিকে ঘটনাটি প্রকাশ্যে আসতেই বিজেপির দায়িত্ববোধ নিয়ে প্রশ্ন তুলেছেন স্থানীয় তৃণমূল কংগ্রেস নেতারা। তাঁরা বলেন, দলের কর্মী, দলের দায়িত্ববোধ থাকবে না কেন? এক নিরুদ্দেশ হয়ে যাওয়ার পর দলের তরফেই বা কেন কোনও ব্যবস্থা নেওয়া হল না, তা নিয়েও প্রশ্ন উঠেছে। 

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement