১০ শ্রাবণ  ১৪২৮  মঙ্গলবার ২৭ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

এবার কলার টিউনে ‘বাংলার যুবরাজ অভিষেকে’র জয়জয়কার, নয়া উদ্যোগ TMCP’র

Published by: Paramita Paul |    Posted: July 17, 2021 2:17 pm|    Updated: July 17, 2021 4:09 pm

TMCP made new caller tune over Abhishek Banerjee's song | Sangbad Pratidin

ধ্রুবজ্যোতি বন্দ্যোপাধ্যায়: একুশের নির্বাচনে দলের একনিষ্ঠ সৈনিক ছিলেন তিনি। চোখ বন্ধ করে তাঁর উপর ভরসা রেখেছিলেন দলের কোচ কাম ক্যাপ্টেন মমতা বন্দ্যেপাধ্যায়। বিরোধীদের আক্রমণ সামলে দলকে কাঙ্ক্ষিত জয় এনে দিয়েছেন তিনি। এবার সর্বভারতীয় রাজনীতিতে তৃণমূলের নয়া ইনিংস সাজানোর বড় দায়িত্ব পালন করছেন দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। তাঁর সেই ভূমিকাকে কুর্নিশ জানিয়ে নতুন গান বেঁধেছিল তৃণমূল ছাত্র পরিষদ। এবার সেই গান দেশবাসীর কাছে পৌঁছে দেওয়ার কাজ শুরু করল তৃণমূল।

‘বাংলার যুবরাজ’ গানটি ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। এবার সেই গানটিকে কলার টিউনও বানানো যাবে। যে কোনও নেটওয়ার্ক ইউজাররাই কলার টিউন হিসেবে পাবেন গানটি। সেক্ষেত্রে এই কোডটি ব্যবহার করতে হবে-৫৩৭১২৫৪৫৩১৫। এছাড়া Jio Saavan App এবং Airtel WYNK Music অ্যাপ থেকেও কলার টিউন বানানো যেতে পারে গানটিকে।

 

[আরও পড়ুন: বিদেশিনীদের নামে ভাড়া নেওয়া ঘরে হত Party! Park Street-এর হোটেল কাণ্ডে চাঞ্চল্যকর তথ্য]

প্রসঙ্গত, সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যে ভাইরাল হয়েছে সেই ভিডিও। যেখানে অভিষেককে ‘বাংলার যুবরাজ’ বলে অভিহিত করা হয়েছে। গানের ছত্রে ছত্রে তুলে ধরা হয়েছে তাঁর লড়াইকে। বাংলার মানুষ তাঁর উপর কতটা আস্থা রাখে, তাও প্রকাশ করা হয়েছে গানের কথায়। লেখা হয়েছে, “গরিবের ভগবান, নারীদের সম্মান তোমার সাথে জড়িয়ে/বিপদের দিনে পেয়েছি তোমায় পাশে, দিয়েছ দুহাত বাড়িয়ে।” তাঁকে ‘সবুজ সেনাপতি’ বলেও সম্মান জানানো হয়েছে।

একুশের লড়াইয়ের সুর বেঁধে দিয়েছিল দেবাংশু ভট্টাচার্যের খেলা হবে গান। গোটা রাজ্যে ভোটের স্লোগান হয়ে দাঁড়ায় ‘খেলা হবে’। এখন তো কার্যত গোটা দেশে এই স্লোগানকে হাতিয়ার করেছে তৃণমূল। এবার সেই একইরকম গানে গানে অভিষেকের লড়াইকে তুলে ধরল তৃণমূল ছাত্র পরিষদ। গানটি গেয়েছেন কেশব দে। সুরও দিয়েছিলেন তিনি। আর গানের কথা লিখেছেন বাদল পাল। কিন্তু হঠাৎ ভোটের মাস দুয়েক পর কেন এমন গান বাঁধল তৃণমূল ছাত্র পরিষদ?

[আরও পড়ুন: Corona Virus: করোনা কালে মনিবের আয় বন্ধ, কার্যত অনাহারে কলকাতায় মৃত্যু ৫ ঘোড়ার]

গানটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে তৃণমূলের ছাত্র পরিষদের সভাপতি তৃণাঙ্কুর ভট্টাচার্য লেখেন, “ক্রমাগত ব্যক্তিগত আক্রমণ, অভিষেক ব্যানার্জির পরিবারকে অবধি অনৈতিক নিশানা, প্রতিটি ভাষণে একজন যুবনেতাকে নিয়ম করে হুমকি দেওয়া, সবই ব্যর্থ করেছেন বাংলার সাড়ে আট কোটি জনতা জনার্দন। অভিষেক ব্যানার্জি প্রমাণ করেছেন, বাংলার রক্তে আজও মিশে আছে সুভাষের তরুণের স্বপ্ন। আজও বাংলার যুবসমাজ স্বামীজীর পথেই হাঁটে।” তাই অভিষেককে সম্মান জানাতে এবার গান বাঁধল তৃণমূল ছাত্র পরিষদ।

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement