৩ বৈশাখ  ১৪২৮  শনিবার ১৭ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

ব্রিগেড সমাবেশে এসে নিখোঁজ ২ বামকর্মী, উদ্বেগে পরিবার

Published by: Tiyasha Sarkar |    Posted: March 1, 2021 3:46 pm|    Updated: March 1, 2021 4:54 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ব্রিগেড (Brigade) সমাবেশে যোগ দিতে এসে নিখোঁজ ২ বামকর্মী। তাঁদের মধ্যে একজন নারকেলডাঙার বাসিন্দা, অপরজন উত্তর ২৪ পরগনার (North 24 Parganas) আমডাঙার। কর্মীদের খোঁজ পেতে ইতিমধ্যেই পুলিশের দ্বারস্থ হয়েছে দল। প্রিয়জনের হদিশ না মেলায় অজানা আতঙ্ক গ্রাস করেছে পরিবারের সদস্যদের।

একুশের বিধানসভা নির্বাচনের ( Assembly Elections 2021) আগে বামেদের ব্রিগেডে নজর ছিল প্রত্যেকের। কারণ, এবারের ব্রিগেডে ছিলেন কংগ্রেস এবং ইন্ডিয়ান সেকুলার ফ্রন্টের নেতা-কর্মীরাও। বেলা বাড়তেই কার্যত জনসমুদ্রে পরিণত হয়েছিল ব্রিগেড। রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে কর্মীরা জড়ো হয়েছিলেন সেখানে। জানা গিয়েছে, ব্রিগেডের সভা শেষে হদিশ পাওয়া যাচ্ছিল না ১২ জনের। পরবর্তীতে তাঁদের ১০ জনকে খুঁজে পাওয়া গেলেও এখনও নিখোঁজ দু’জন। তাঁদের মধ্যে একজন কিশোর, একজন প্রৌঢ়। নিখোঁজ কিশোরের নাম সৌরভ দে। কলকাতার (Kolkata) নারকেলডাঙার বাসিন্দা সে। নিখোঁজ প্রৌঢ়ের নাম রফিকুল। আমডাঙার বাসিন্দা তিনি। ব্রিগেডের পর একদিন পেরিয়ে গেলেও এখনও বাড়ি ফেরেননি ওই দু’ জন। জানা গিয়েছে, ইতিমধ্যেই বাম নেতৃত্বের তরফে এবিষয়ে কলকাতা পুলিশের সঙ্গে যোগাযোগ করা হয়েছে। নিখোঁজদের পরিবারের সদস্যরাও দ্বারস্থ হয়েছে পুলিশের।

[আরও পড়ুন: ‘তৃণমূলের সরকার গড়ার’ মন্তব্য নিছকই ‘স্লিপ অফ টাং’, সাফাই বিজেপি নেতা সুনীল মণ্ডলের]

উল্লেখ্য, চাকরি, শিক্ষা-সহ একাধিক দাবিতে ১২ ফেব্রুয়ারি নবান্ন অভিযানের ডাক দিয়েছিল বাম ছাত্র সংগঠন। সেই কর্মসূচিতে যোগ দিতে পাঁশকুড়া থানার বাহারপোতা গ্রামের বাসিন্দা দীপক পাঁজাও এসেছিলেন হাওড়া। কিন্তু তারপর থেকেই বেপাত্তা তিনি। পুলিশ, আদালত পর্যন্ত জল গড়ালেও এখনও খোঁজ মেলেনি তাঁর। গতকাল স্বামী দীপককে খুঁজতে ব্রিগেড ময়দানে এসেছিলেন সরস্বতী পাঁজা। এরই মাঝে ব্রিগেড থেকে নিখোঁজ হলেন দু’জন।

[আরও পড়ুন: নিমতায় বৃদ্ধাকে মারধরের ঘটনায় নিন্দার ঝড়, ঘৃণার রাজনীতি খেলছে BJP, পালটা দাবি তৃণমূলের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement