BREAKING NEWS

১০ অগ্রহায়ণ  ১৪২৮  শনিবার ২৭ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

প্রেমে ধাক্কা, Cafe-তে কাজে গিয়ে আত্মহত্যা যুবকের, উদ্ধার ক্ষতবিক্ষত দেহ

Published by: Sucheta Sengupta |    Posted: August 25, 2021 6:16 pm|    Updated: August 25, 2021 7:03 pm

Youth kills himself by dagging in a cafe at South Calcutta | Sangbad Pratidin

প্রতীকী ছবি

অর্ণব আইচ: প্রেমে জোর ধাক্কা। সেই আঘাত সামলাতে না পেরে আত্মহত্যার পথ বেছে নিলেন এক যুবক। বুধবার দুপুরে দক্ষিণ কলকাতার (South Calcutta) এক রেস্তরাঁর শৌচালয় থেকে উদ্ধার হয়েছে তাঁর ক্ষতবিক্ষত মৃতদেহ। রবীন্দ্র সরোবর থানার পুলিশ মৃত্যুর তদন্ত শুরু করে। প্রাথমিক তদন্তের পর পুলিশ জানিয়েছে, যুবক ধারাল অস্ত্র দিয়ে নিজেকে কুপিয়ে আত্মঘাতী (Suicide) হয়েছে। ঘটনা ঘিরে শোরগোল ক্যাফেতে (Cafe)। তদন্তের স্বার্থে ক্যাফেটি আপাতত বন্ধ রাখা হয়েছে।

ঘটনা বুধবার দুপুরের। বসন্ত রায় রোডের একটি ক্যাফের শৌচালয় থেকে উদ্ধার হয় যুবকের রক্তাক্ত দেহ। জানা গিয়েছে, মৃত যুবক এই ক্যাফেরই কর্মী। তাঁর নাম রোহিত অধিকারী। বয়স ২৪ বছর। কসবার বিবেকানন্দ পার্ক এলাকার ব্যানার্জি পাড়ায় বাড়ি রোহিতের। আট মাস আগে তিনি এই ক্যাফের কাজে যোগ দিয়েছিলেন। তারপর বুধবার এই ঘটনা।

[আরও পড়ুন: স্বর্নিভর গোষ্ঠীর নামে কোটি টাকার প্রতারণা! বেহালার দম্পতিকে বেধড়ক মার উত্তেজিত জনতার]

বসন্ত রায় রোডের ক্যাফেটি খোলে সকাল সাড়ে দশটা নাগাদ। সেখানকার কর্তৃপক্ষের সঙ্গে কথা বলে জানা গিয়েছে, বুধবার অন্যান্য দিনের মতোই ক্যাফেতে গিয়েছিলেন রোহিত। দুপুর ১ টা নাগাদ শৌচালয়ে তাঁর রক্তাক্ত দেহ পড়ে থাকতে দেখেন সহকর্মীরা। তাঁরা আঁতকে ওঠেন। তারপর খবর পাঠানো হয় রোহিতের পরিবারে। তাঁরা ছুটে যান। গিয়ে দেখেন, বাথরুমের মধ্যে পড়ে রয়েছে রোহিতের রক্তাক্ত দেহ। রবীন্দ্র সরোবর (Rabindra Sarobar) থানায় খবর দেওয়া হলে পুলিশ ক্যাফেতে দিয়ে দেহটি উদ্ধার করে হাসপাতালে পাঠায়। চিকিৎসকরা রোহিতকে মৃত বলে ঘোষণা করেন। এরপরই ক্ষুব্ধ হয়ে ওঠেন পরিবারের সদস্যরা। তাঁরা রবীন্দ্র সরোবর থানার সামনে বিক্ষোভ দেখাতে শুরু করেন। পরে পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি শান্ত হয়।

[আরও পড়ুন: বাড়ল বাজেট, চাকরিতে সংরক্ষণ, তফসিলি জাতির উন্নয়নে বড় ঘোষণা Mamata Banerjee’র]

পুলিশ জানিয়েছে, রোহিত নিজেকে ধারাল অস্ত্র দিয়ে কুপিয়ে শেষ করে দিয়েছেন। তাঁর সারা শরীরে সেই আঘাতের দাগ রয়েছে। জানা গিয়েছে, সম্প্রতি তিনি প্রেমের সম্পর্কে বেশ কিছু জটিলতার মধ্যে কাটাচ্ছিলেন। তা নিয়ে মানসিকভাবে বিধ্বস্ত ছিলেন। তার জেরেই আত্মহত্যা করেছেন বলে অনুমান পুলিশের।ক্যাফের কর্মীদের জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিশ। মাত্র ২৪ বছর বয়সে ছেলেকে এভাবে হারিয়ে দিশেহারা পরিবার।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে