BREAKING NEWS

০৮ জ্যৈষ্ঠ  ১৪২৯  সোমবার ২৩ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বিয়ের পোশাকের সঙ্গে মহিলাদের কোন ধরনের অন্তর্বাস পরা উচিত? রইল টিপস

Published by: Suparna Majumder |    Posted: December 10, 2021 10:25 pm|    Updated: January 20, 2022 6:49 pm

Here are some lingerie tips for your wedding trousseau | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিয়ের মরশুমে সাজগোজ অত্যন্ত গুরুত্বপূর্ণ। বিশেষ করে কনের ক্ষেত্রে।  অনেক স্বপ্ন জড়িয়ে থাকে এই দিনটার সঙ্গে। তাই সাজ নিয়েও প্রচুর প্রত্যাশা থাকে। শাড়ির সঙ্গে মানানসই ব্লাউজ হওয়া যাই। তার সঙ্গে আবার ম্যাচিং গয়নাও প্রয়োজন। আর একটি বস্তু অত্যন্ত প্রয়োজন। অন্তর্বাস। বিয়ের ব্যস্ত দিনে এই জিনিসটি মেয়েদের ক্ষেত্রে খুবই গুরুত্বপূর্ণ। আর এ নিয়ে আলোচনাও প্রয়োজন। 

কোন ধরনের অন্তর্বাস বিয়ের পোশাকের সঙ্গে পরা উচিত? তা আপনিই সবচেয়ে ভাল বুঝতে পারবেন। কিছু উদাহরণ দেওয়া রইল। 

ব্রালেট (Bralettes) –  স্কার্ট, প্যান্ট, জ্যাকেটের সঙ্গে দিব্যি ব্রালেট পরা যায়। পাশাপাশি এটি শাড়ির সঙ্গে ব্লাউজ হিসেবে কিংবা লেহঙ্গার চোলি হিসেবেও পরা যায়। এটি রিসেপশনের সময়ও ব্যবহার করতে পারেন স্মার্ট ও বোল্ড লুক হিসেবে। 

 

প্যাডেড ব্রা (Padded bras) – প্যাডেড ব্রা অত্যন্ত আরামদায়ক। এতে পোশাকের সামঞ্জস্য বজায় থাকে।  বিয়ের পোশাকের সাধারণত জরি বা চুমকির কাজ থাকে। সেক্ষেত্রে প্যাডেড ব্রা পরাই ভাল।

 

[আরও পড়ুন: শরীর সুস্থ রাখতে নজর দিন মনের দিকে, পরামর্শ বিশেষজ্ঞদের]

স্ট্র্যাপলেস ব্রা (Strapless bras) – অনেকে ডিপ-নেক ব্লাউজ পরতে ভালবাসেন। তাঁরা স্ট্র্যাপলেস ব্রা ব্যবহার করতে পারেন। এতে গ্রিপ ভাল থাকে। আবার ব্লাউজের বাইরে থেকে স্ট্র্যাপ দেখা যাচ্ছে কিনা সেই চিন্তাও থাকে না। 

 

স্টিক অন ব্রা (Stick-on bras) – যাঁদের স্তন ভারী হয়, তাঁরা সব ধরনের পোশাক পরতে পারেন না। এমন ক্ষেত্রে স্টিক অন ব্রা অত্যন্ত উপকারী। এতে স্তনের ক্ষতিও হয় না।

 

ট্রান্সপারেন্ট ব্যাক ব্রা (Transparent back bras) – এই ধরনের অন্তর্বাসেও ডিপ-নেক ব্লাউজ বা চোলি অনায়াসে পরা যেতে পারে। এগুলি প্যাডেড এবং নন-প্যাডেড দুই প্রকারই পাওয়া যায়। 

 

মাল্টিওয়ে ব্রা (Multiway bras) – এই ধরনের অন্তর্বাস যে কোনও প্রকার পোশাকের সঙ্গে পরা যায়। আবার নিজের পছন্দ অনুযায়ী স্ট্র্যাপের অবস্থান পরিবর্তন করা সম্ভব। 

 

[আরও পড়ুন: ‘ওমিক্রন’ আতঙ্কের জের, কর্মীদের নিয়ে বড়সড় সিদ্ধান্তের পথে Facebook-Google!]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে