১০ অগ্রহায়ণ  ১৪২৭  বৃহস্পতিবার ২৬ নভেম্বর ২০২০ 

Advertisement

নেটদুনিয়ায় ভাইরাল পুরনো বোতল দিয়ে তৈরি পোশাক, দাম কত জানেন?

Published by: Sayani Sen |    Posted: November 8, 2020 4:32 pm|    Updated: November 8, 2020 4:32 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পুরনো বোতল ফেলে দেওয়া ছাড়া আর কী কাজেই বা লাগতে পারে? ঘরে রেখে দিলে জায়গা দখল ছাড়া আর তেমন কোনও কাজেই লাগে না। হ্যাঁ অনেকে অবশ্য নানা বাহারি গাছ পুঁততে বর্তমানে একটু অন্য রকমের টবের চাহিদা মেটাতে বোতলের দিকে হাত বাড়ান তবে তার সংখ্যা নিতান্তই কম। কিন্তু ফেলে দেওয়া বোতল দিয়ে পোশাক তৈরি হতে পারে, সে কথা ভেবে দেখেছেন কখনও? ভাবেননি নিশ্চয়ই। একথা শুনে আপনার চোখ কপালে ওঠার জোগাড় তাই তো? এত অবাক হবেন না। পরিবর্তে দক্ষিণী অভিনেত্রী সামান্থা আক্কিনেনির (Samantha Akkineni) ইনস্টাগ্রাম অ্যাকাউন্টেই বরং চলুন নজর রাখা যাক। 

পুরনো বোতল দিয়ে তৈরি পোশাক পরিহিত বেশ কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন সামান্থা আক্কিনেনি। নানা রঙের উজ্জ্বল ওই পোশাকে তাঁকে যে সুন্দর লাগছে সে বিষয়ে কোনও দ্বিমত নেই। মূলত ওই ম্যাক্সি ড্রেসে হাজারও রঙের খেলা। সঙ্গে রয়েছে দু’টি পকেট। পঙ্কজ ও নিধির ওই পোশাকের কোমরের কাছে রয়েছে একটি বেল্ট। যা পোশাকের নিচের অংশকে একেবারে অন্যরকম লুক দিয়েছে। 

[আরও পড়ুন: এবারের উৎসবে উপহার হোক ভিন্ন, সহজ উপায়ে বাড়িতেই তৈরি করে ফেলুন সুগন্ধী সাবান]

ফেলে দেওয়া প্লাস্টিকের বোতল (Bottle) দিয়ে তৈরি এই পোশাক বর্তমানে নেটদুনিয়ায় বেশ সাড়া ফেলেছে। সকলেই পোশাক নিয়ে চর্চায় মশগুল। এবার নিশ্চয়ই ভাবছেন, এমন দু-একটা পোশাক আপনার ওয়ার্ড্রবে থাকলেও ভাল হয়। কিন্তু এই পরিকল্পনা করার আগে পোশাকের দাম সম্পর্কে জেনে নেওয়াই ভাল।

Samantha Akkineni

সামান্থা আক্কিনেনি পরিহিত ওই পোশাক ২৭ হাজার টাকায় বিকোচ্ছে। যা মধ্যবিত্তের জন্য যে বেশ ব্যয়বহুল, সে বিষয়ে কোনও সন্দেহ নেই।  

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

It’s Telepathy, over .

A post shared by Samantha Akkineni (@samantharuthprabhuoffl) on

[আরও পড়ুন: রুক্ষ দিনে উজ্জ্বল ত্বক চান? রান্নাঘরে থাকা এই জিনিসটি ব্যবহার করে দেখতে পারেন]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement