ad
ad

Breaking News

22 karat gold vada pav

নেটদুনিয়া কাঁপাচ্ছে ২২ ক্যারেট সোনায় মোড়া Vada Pav! দাম জানলে আঁতকে উঠবেন

রেস্তরাঁ কর্তৃপক্ষের দাবি, এটি বিশ্বের প্রথম সোনায় মোড়া বড়া পাও।

Dubai restaurant’s makes world's first 22 karat gold vada pav । Sangbad Pratidin
Published by: Sayani Sen
  • Posted:September 2, 2021 4:50 pm
  • Updated:September 2, 2021 5:20 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বড়া পাও খেতে ভালবাসেন? তাহলে তো তার স্বাদ আর উপকরণ সম্পর্কে আপনার সম্যক ধারণা রয়েছে। আশা করা যায় একটি বড়া পাওয়ের কত দাম, সে সম্পর্কেও আপনি ওয়াকিবহাল। কিন্তু দুবাইয়ের রেস্তরাঁর বড়া পাও, আপনার সমস্ত ধ্যানধারণা বদলে দিতে পারে। দাম শুনে চোখ কপালে উঠলেও অবাক হওয়ার কিছু নেই।

সম্প্রতি টুইটার ব্যবহারকারী মাসরাত দাউদ একটি ভিডিও টুইট করেন। শুরুতে একটি লেখা দেখেই বোঝা যায়, সেটি কীসের ভিডিও। কারণ, লেখা ছিল পৃথিবীর প্রথম ২২ ক্যারেটের সোনার বড়া পাও (22 Karat Gold Vada Pav)। খাবারটি তৈরির পদ্ধতিও ধাপে ধাপে দেখানো হয়েছে ভিডিওয়। নিশ্চয়ই ভাবছেন ২২ ক্যারেটের সোনার বড়া পাও লেখার কারণ কী? ভিডিওতে দেখা গিয়েছে, বড়া পাওয়ের গায়ে লাগানো রয়েছে পাতলা সোনার আস্তরণ।

[আরও পড়ুন: Viral Hack: তরকারিতে বেশি তেল পড়ে গেল? দেখুন তো ভাইরাল এই কৌশল কাজে লাগে কিনা]

জানা গিয়েছে, ২২ ক্যারেটের সোনায় মোড়া ওই বড়া পাও বানিয়েছে দুবাইয়ের (Dubai) কারামায় ও’পাও নামে একটি রেস্তরাঁ। কর্তৃপক্ষের দাবি, তাদের তৈরি বড়া পাও সোনার পাতে মোড়া। তাদের আরও দাবি, এটাই বিশ্বের প্রথম সোনায় মোড়ানো বড়া পাও।

সোনায় মোড়া বড়া পাওই এখন নেটদুনিয়ার হটকেক। সকলেই ওই বড়া পাও নিয়ে আলোচনায় মগ্ন। ইতিমধ্যেই বেশ সাড়া জাগিয়েছে ‘সোনা’র খাবার। এবার নিশ্চয়ই জানতে ইচ্ছা করছে সোনায় মোড়া বড়া পাও খেতে চাইলে ঠিক কত টাকা খরচ করতে হবে? রেস্তরাঁ কর্তৃপক্ষের দাবি, ২২ ক্যারেট সোনার পাতে মোড়া বড়া পাওয়ের দাম ৯৯ ডিরহাম। ভারতীয় মুদ্রায় প্রায় ২ হাজার টাকা। একটু বেশি টাকা খরচ করে সোনা মোড়া বড়া পাওয়ের স্বাদ নিতে চাইলে  আপনাকে পাড়ি জমাতে হবে দুবাইতে। কী ভাবছেন, যাবেন নাকি?

[আরও পড়ুন: এত বড়, সত্যি? নেটদুনিয়ায় Viral ২ ফুটের Egg Chicken Roll! চেখে দেখবেন নাকি?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ