ad
ad

Breaking News

Food

চিকেন বাটার আইসক্রিমে পুদিনার চাটনি! আজব খাবারের ভিডিও দেখে মাথায় হাত নেটিজেনদের

কয়েকদিন আগে ভাইরাল হয়েছিল ম্যাগি আইসক্রিম।

video shows a chef serving butter chicken ice cream with green chutney | Sangbad Pratidin
Published by: Akash Misra
  • Posted:October 4, 2022 8:02 pm
  • Updated:October 4, 2022 8:02 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সোশ্যাল মিডিয়ার দয়ায় বহু হতবাক করা ভিডিও প্রকাশ্যে চলে আসে। যা দেখে নেটিজেনরা রীতিমতো থ হয়ে যান। ঠিক যেমন নতুন ভাইরাল হওয়া বাটার চিকেন আইসক্রিমের ভিডিও। ভাবছেন এ আবার কি, বাটার চিকেন আইসক্রিম! এ আবার হয় নাকি।

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে দেখা গিয়েছে, এক শ্যেফ ছোট ছোট বাটিতে বরফে জমানো বাটার চিকেন পরিবেশন করছেন। সঙ্গে পুদিনার চাটনি। এই ভিডিও দেখে রীতিমতো চমকে উঠেছেন নেটিজেনরা। অনেকের মত, বাটার চিকেন আইসক্রিম, আসলে আইসক্রিম এবং চিকেন দুইয়েরই অপমান। অনেকে তো গোটা বিষয়টার নিন্দাও করেছেন।

রেডিও সঞ্চালক রোহন সম্প্রতি তাঁর ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন। যে ভিডিওয় দেখা গিয়েছে এক ম্যাগি বিক্রেতা ম্যাগির সঙ্গে র‌্যাস্পবেরি আইসক্রিম মিশিয়ে নতুন ধরনের এক খাবার বিক্রি করছে।

[আরও পড়ুন: ‘আমার রানি!’, সম্পর্ক ভাঙনের গুজব উড়িয়ে দীপিকাকে নিয়ে প্রেমময় পোস্ট রণবীরের]

রান্নাটা বড্ড সহজ। ঠিক যেভাবে ম্যাগি তৈরি করা হয়, সেভাবেই ম্যাগি তৈরি করে ফেললেন বিক্রেতা। আর তার মধ্যে ঢেলে দিলেন র‌্যাস্পবেরি আইসক্রিম। তবে প্লেটের মধ্যে বরং আইসক্রিমের বিস্কুট কোনের মধ্যে এই র‌্যাস্পবেরি ম্যাগি ঢেলে দিয়ে ক্রেতার হাতে তুলে দিচ্ছেন এই ম্যাগি বিক্রেতা। যার স্বাদ কিনা দুর্দান্ত। তবে এই র‌্যাস্পবেরি ম্যাগির স্বাদ নিয়ে মতপার্থক্য রয়েছে। অনেকে আবার মোটেই ভালভাবে নিচ্ছেন না এই ম্যাগি।

প্রসঙ্গত, ফিউশন ফুডের বাজার এখন রমরমা। খাদ্যপ্রেমিকদের চাহিদা মেটাতে রেস্তরাঁ থেকে স্ট্রিট ফুড সব জায়গাতে এখন ফিউশন ফুড নিয়ে মাতামাতি। আর সেই ফিউশন ফুডের চক্করে পড়ে সিঙারা, পাউরুটি আর চকোলেট গেল মিশে! হ্য়াঁ, ঠিকই পড়েছেন। এই তিনটে মিশিয়েই বাজারে এসেছে এক নতুন খাবার, ‘চকোলেট সিঙারা পাও!’

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Foodvoodindia | Aman & Chhavi (@foodvoodindia)

ব্যাপারটা একটু খোলসা করে যাক বরং। সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। যেখানে এরকমই এক নতুন খাবারের খোঁজ পেলেন নেটিজেনরা। হইহই করে এই ভিডিও ছড়িয়ে পড়ল সোশ্যাল মিডিয়ায়। এই ভিডিও দেখে নেটিজেনদের একাংশ তো ক্ষেপে লাল। অনেকে আবার বেশ প্রশংসাও করলেন।

এমন ভিডিও এর আগেও ভাইরাল হয়েছিল। যেখানে দেখা গিয়েছিল চকোলেট বিরিয়ানি, স্ট্রবেরি বিরিয়ানি বানানোর রেসিপি। এমনকী, রসগোল্লার সঙ্গে তেঁতুলজল মিশিয়েও রাস্তায় বিক্রি করতে দেখা গিয়েছে আজব ফিউশন ফুড। খাদ্যপ্রেমিক নেটিজেনরা কিন্তু মোটেই পছন্দ করেননি এসব খাবার।

[আরও পড়ুন:কিমের প্রেমে হাবুডুবু লিয়েন্ডার পেজ, হাতে হাত ধরে কলকাতার ঠাকুর দেখলেন সেলেব জুটি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ