BREAKING NEWS

১৮ অগ্রহায়ণ  ১৪২৯  সোমবার ৫ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

রিমোটের সুইচ টিপলেই সুরভিত হয়ে উঠবে আপনার ঘর, জানেন কীভাবে?

Published by: Sulaya Singha |    Posted: March 3, 2020 6:52 pm|    Updated: March 3, 2020 6:58 pm

Godrej aer has launched a new, smarter home fragrance product

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: স্মার্ট যুগে এখন সবকিছুই স্মার্ট। স্মার্টফোন থেকে স্মার্টকার, ফ্যান থেকে টিভি, সবই স্মার্ট। রিমোট কন্ট্রোলে চাপ দিলেই মুহূর্তে বদলে যায় টিভির চ্যানেল। জ্বলে ওঠে ঘরের আলো কিংবা পাখা। আচ্ছা, ঠিক এভাবেই রিমোটের সুইচ টিপলেই যদি ঘরে সুগন্ধী ছড়িয়ে যেত, কেমন হত? এমনটা আর অলীক কল্পনা নয়। এখন সত্যিই ম্যাজিকের মতো রিমোটের সাহায্যেই সুরভিত হয়ে উঠবে আপনার বেডরুম কিংবা ড্রয়িংরুম। সৌজন্যে গোদরেজ।

[আরও পড়ুন: এবার ফ্লাইটেই মিলবে Wi-Fi পরিষেবা, সম্মতি দিল কেন্দ্র]

প্রথমবার এই অভিনব সুগন্ধী বাজারে আনল এই কোম্পানি। নাম গোদরেজ এয়ার স্মার্ট ম্যাটিক। ভাবছেন তো কীভাবে কাজ করবে এই সুগন্ধী? নিশ্চয়ই জানেন, যে আপনার স্মার্টফোনটি রিমোট কন্ট্রোলেরও কাজ করে থাকে। অনেকে টিভি কিংবা এয়ার কন্ডিশন চালাতে স্মার্টফোনই ব্যবহার করে থাকেন। এবার সেটি ব্যবহার করা যাবে ঘরকে সুরভিত করে তুলতেও। সুগন্ধী যেখান থেকে বের হবে, সেই ফ্র্যাগন্যান্স ডিফিউজারেই থাকবে একটি ব্লুটুথ ডিভাইস। সেই ব্লুটুথের মাধ্যমেই যোগাযোগ স্থাপন করবে আপনার স্মার্টফোনটি। মোবাইলে ডাউনলোড করে নিতে হবে একটি অ্যাপ। যেখানে স্মার্ট সিডিউলার, রিফিল করার সংকেত, ব্যাটারি ইন্ডিকেটর-সহ অন্যান্য সব ফিচার।

অ্যান্ড্রয়েড এবং iOS- দুই ধরনের স্মার্টফোনেই এই অ্যাপটি কাজ করবে। আপনি আপনার প্রয়োজন অনুযায়ী সময় সেট করে নিতে পারেন। মিনিট, ঘণ্টা দিন এমনকী সপ্তাহ হিসেবেও টাইম সেট করে রাখতে পারেন। ঘর সতেজ ও সুরভিত থাকলে নিঃসন্দেহে মনটাও ভাল থাকে। তাই এই প্রোডাক্টটি যে ক্রেতাদের পছন্দ হবে, এমনটাই আশা কোম্পানি। নিশ্চয়ই জানতে ইচ্ছা করছে এটি বাড়ি আনতে কত টাকা খরচ করতে হবে। একেবারে আপনার বাজেটের মধ্যেই। ৭৯৯ টাকায় পাওয়া যাচ্ছে গোদরেজ এয়ার স্মার্ট ম্যাটিক। একবার কিনলে ২,২০০ বার পর্যন্ত স্প্রে করতে পারবেন।

[আরও পড়ুন: শীঘ্রই পাকিস্তানে বন্ধ হচ্ছে ফেসবুক-টুইটার-গুগল পরিষেবা! কেন জানেন?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে