Advertisement
Advertisement

Breaking News

Propose Day

Propose Day: সঙ্গীকে প্রেম নিবেদন করার কথা ভাবছেন? ট্রাই করুন এই নতুন ৪ কায়দা

৮ ফেব্রুয়ারি প্রোপোজ ডে। প্রিয় মানুষকে মনের কথা বলার দিন।

Try this idea to propose your loved one | Sangbad Pratidin
Published by: Akash Misra
  • Posted:February 7, 2023 4:34 am
  • Updated:February 9, 2023 4:48 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সময় বদলাচ্ছে। বদলে যাচ্ছে প্রেমের ধরণ। এখন আর সেই লাভ লেটার বা গ্রিটিংস কার্ড নেই। চোখে চোখে কথা বলার চেয়ে ভিডিও কলেই লম্বা বার্তালাপ বেশি পছন্দ এই প্রজন্মের কাছে। তাই না হয় এবারের ভ্যালেন্টাইনস উইকে আপনার প্রেম নিবেদনও হোক একেবারে অন্যরকম। বস্তাপচা আই লাভ ইউ না বলে, বরং এবার প্রেম উজাড় হোক একেবারে নতুন কায়দায়।

৮ ফেব্রুয়ারি প্রোপোজ ডে। প্রিয় মানুষকে মনের কথা বলার দিন। যার প্রেমে এতদিন চুপিসাড়ে হাবুডুবু খেয়েছেন, খুল্লমখুল্লা তা জানানোর দিন। তাই এই দিনটা একটু স্পেশালই। ছকে নিন এভাবে।

Advertisement

১) I Love You। ভালবাসার এই ম্যাজিক শব্দ বহুল প্রচলিত ও জনপ্রিয়। তবুও দেখুন এখনও এর রং ফিকে হয়ে যায়নি। তবে এবার না হয়, আই লাভ ইউ ছেড়ে অন্য কিছু বলে ফেলুন। অন্য ভাষাতেই না হয় মনের কথা বলুন। ফরাসি, চাইনিজ, কিংবা জাপানি হলেও ক্ষতি নেই ৷ গুগল ট্রান্সলেটরে গিয়ে চটপট জেনে ফেলুন ‘আই লাভ ইউ’-এর জাপানি কিংবা স্প্যানিস। ব্যস, প্রিয়জনকে চমকে দিন। আর প্রেমিক বা প্রেমিকা যদি হয় ভিনদেশের তাহলে তাঁর দেশের ভাষাতেই করুন প্রেম নিবেদন। ব্যাপারটা কিন্তু জমে যাবে। কিংবা মনের কথা বলুন নিজের ভাষাতেই। প্রিয় মানুষকে বাংলাতেই জানিয়ে দিন আমি তোমাকে ভালবাসি। 

Advertisement

[আরও পড়ুন: বহুদিন সঙ্গমে লিপ্ত হননি! জানেন কী বিপদ ডেকে আনছেন?]

২) শুধু মুখে না বলে, সাদা কাগজে লিখেও প্রকাশ করতে পারেন আপনার প্রেম ৷ মনের মানুষকে চমকে দিতে, কাগজে বড় বড় করে লিখে ফেলুন 143 ৷ প্রেমিক বা প্রেমিকাকে আন্দাজ করতে দিন আপনি ঠিক কী লিখতে চেয়েছেন। চুপি চুপি করে জানিয়ে রাখি, এর মানে, 1 = I, 4= LOVE , 3= YOU ৷ ব্যাপারটা কিন্তু জমে যাবে ৷

৩) কবিতা লিখুন নিজেই। ছন্দ মিলুক বা না মিলুক, কবিতার লাইনে যেন থাকে প্রিয় মানুষের নাম ৷ ব্যস দেখবেন এতেই আপনার প্রিয় মানুষ প্রেমে একেবারে হাবুডুবু খাবে।

৪) পড়ে শোনান রোমিও-জুলিয়েট ! কিংবা রবি ঠাকুরের প্রেমের কবিতা ৷ পড়তে পারেন জয় গোস্বামীও কিংবা শ্রীজাত ৷ হলপ করে বলতে পারি, আই লাভ ইউ-এর থেকে এর জোর অনেক বেশি ৷

[আরও পড়ুন: বছরে কতবার যৌন মিলনে সুখের হবে দাম্পত্য? গবেষণায় উঠে এল তথ্য]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ