Breaking News

Christmas 2022

Christmas 2022: স্মার্টওয়াচ বা ব্লু টুথ হেডফোন নয়, বড়দিনে প্রিয়জনকে দিন এই ৫ অত্যাধুনিক ডিভাইস

অনলাইনেই অর্ডার করতে পারবেন।

Best tech gifts for your friend on Christmas 2022 | Sangbad Pratidin
Published by: Sulaya Singha
  • Posted:December 24, 2022 1:22 pm
  • Updated:December 24, 2022 1:22 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বড়দিন মানেই সান্তা ক্লজ। আর সান্তা মানেই উপহার। তাঁর জীবনেও একজন সান্তা থাক, যে ২৫ ডিসেম্বর হাতে তুলে দেবে পছন্দের উপহার- এমনটা কে না চায়! আপনিও কারও জীবনে হয়ে উঠতে পারেন সান্তা ক্লজ। দুর্দান্ত উপহার দিয়ে প্রিয়জনের মুখে হাসি ফোটাতেই পারেন। আর আপনার বন্ধুটি যদি হয় গ্য়াজেসট প্রিয়, তাহলে তো কথাই নেই। ধরেই নিতে হবে, তাঁর কাছে স্মার্টওয়াচ, ব্লু টুথ হেডফোন কিংবা এয়ারপডের মতো জিনিসগুলি থাকবেই। তাই এবারের বড়দিনে তাঁকে চমকে দিতে পারে অত্যাধুনিক ডিভাইস উপহার দিয়ে। কেনাকাটার জন্য বিশেষ খাটা-খাটনিও করতে হবে না। অনলাইনেই অর্ডার করতে পারবেন। চলুন দেখে নেওয়া যাক কী কী গিফ্ট করা যেতে পারে।

Spotify Annual Gift Card: আপনার বন্ধুটি কি গান শুনতে ভালবাসেন? তাহলে স্পটিফাই অ্যানুয়াল গিফ্ট কার্ড তাঁর জন্য আদর্শ উপহার হতে পারে। স্পটিফাইতে সাবস্ক্রাইব করলে নিজের পছন্দসই প্লে লিস্টের পাশাপাশি পডকাস্টের প্রোগ্রামও শুনতে পারবেন। তাছাড়া প্রিমিয়াম ফিচারে কোনও বিজ্ঞাপনও আপনাকে বিরক্ত করবে না। ক্লাসিক্যাল থেকে আধুনিক, ডান্স নাম্বার থেকে রোম্যান্টিক, নানা ধরনের গানের সম্ভার বন্ধুর হাতে তুলে দিতে পারবেন অনায়াসে।

[আরও পড়ুন: কঠিন অসুখেও হাল ছাড়েননি, ৫০০ টাকার বাংলার পেসারকে সাড়ে ৫ কোটিতে কিনল দিল্লি]

Oura Ring Gen3: বর্তমান প্রজন্ম বেশ শরীর সচেতন। ফিট থাকতে জিমে কসরতে ভালবাসেন। আর ফিটনেস ট্র্যাকার হিসেবে হাতে থাকে স্মার্টওয়াচ। কিন্তু ভাবুন তো একটা আঙটি পরলেই যদি সে কাজ হয়ে যায়। হ্যাঁ, ঠিকই পড়েছেন। আংটিতেই লুকিয়ে ফিটনেস ট্র্যাকার। এই আংটি একবার চার্জ করলে চার-পাঁচদিন ব্যবহার করা যাবে। আংটিতে জল লাগলেও কোনও সমস্যা নেই।

Smart Photo Frame: বাড়ির ফটোফ্রেমগুলি পালটে ফেলার আদর্শ সময়। আর ফ্রেমে একটা ছবি নয়, ইচ্ছে মতো ছবি বদলে ফেলুন। কারণ আপনার অত্যাধুনিক ডিভাইসটি ওয়াই-ফাইয়ের সঙ্গে যুক্ত থাকবে। ফলে মোবাইল কিংবা ল্যাপটপে সেভ করা ছবিগুলিই শুধু নয়, ভিডিও-ও দেখা যাবে ওই ফ্রেমে। ফ্রেমটি হবে এইচডি টাচস্ক্রিন।

Rechargeable Hand Warmer: দীর্ঘক্ষণ কাজ করে আঙুলগুলো অসাড় হয়ে পড়েছে? নিস্তেজ হয়ে পড়েছে হাত? তাহলে বন্ধুকে বলুন রিচার্জেবল হ্যান্ড ওয়ার্মার কিনে দিতে। ৯৫ ডিগ্রি থেকে ১৩১ ডিগ্রি পর্যন্ত তাপমাত্রায় ব্যবহার করা যায় এটি। একবার রিচার্জে টানা তিন ঘণ্টা চলবে এই হ্যান্ড ওয়ার্মার।

Wireless Charging Station: আর প্লাগে গুঁজে চার্জ দেওয়ার প্রয়োজন নেই। বন্ধুকে এই কঠিন কাজ থেকে মুক্তি দিন। থ্রি-ইন-ওয়ান ওয়্যারলেস চার্জার অর্ডার করে ফেলুন এখনই। এই চার্জারে আইফোন, অ্যাপেল ওয়াচ ও এয়ারপড একসঙ্গে রিচার্জ করা যাবে।

[আরও পড়ুন: দিল্লিতে ভারত জোড়ো যাত্রায় শামিল সোনিয়া গান্ধীও, রাহুলকে শিবমূর্তি উপহার মুসলিম মহিলার]

তাহলে দেরি না করে ভেবে দেখুন কোন ডিভাইসটি কিনবেন। পরে নাহয় আমাদের ধন্যবাদ দেবেন।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ