BREAKING NEWS

৪ মাঘ  ১৪২৮  মঙ্গলবার ১৮ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

সুখবর! এবার প্রতিদিন বিনামূল্যে অতিরিক্ত ডেটা পাবেন এই টেলিকম সংস্থার গ্রাহকরা

Published by: Sulaya Singha |    Posted: November 28, 2021 2:58 pm|    Updated: November 28, 2021 2:58 pm

Good News, Airtel now offering free 500MB data per day | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সম্প্রতি নিজেদের সমস্ত প্রিপেড প্ল্যানের দাম বাড়িয়েছে এয়ারটেল। ২৬ নভেম্বর থেকে প্রিপেড ট্যারিফের মূল্য বেড়েছে ২০ শতাংশ থেকে ২৫ শতাংশ। ফলে আগের তুলনায় বর্তমানে গ্যাঁটের কড়ি আরও বেশি খরচ হচ্ছে গ্রাহকদের। তবে এবার গ্রাহকদের মন পেতে নতুন অফারের কথা ঘোষণা করল এই বেসরকারি টেলিকম সংস্থা। প্রতিদিন বিনামূল্যে পাওয়া যাবে অতিরিক্ত ৫০০ এমবি পর্যন্ত ডেটা পরিষেবা।

তবে যে কোনও প্রিপেড প্ল্যানে রিচার্জ করলে কিন্তু এই লোভনীয় পরিষেবা পাবেন না গ্রাহকরা। এয়ারটেল (Airtel) জানাচ্ছে, ২৬৫, ২৯৯, ৭১৯ এবং ৮৩৯ টাকার প্ল্যানে মিলবে প্রতিদিন ৫০০ এমবি অতিরিক্ত ডেটা। অর্থাৎ ট্যারিফের দাম বাড়লেও এই প্ল্যানগুলিতে রিচার্জ করলে অন্তত খানিকটা বেশি ডেটা ব্যবহারের সুযোগ পাওয়া যাবে। ২৬৫ টাকার প্ল্যানটিতে এমনিতে দিনপিছু দেড় জিবি ডেটা মেলে। যার মেয়াদ ২৮দিন। ২৯৯ টাকার প্ল্যানটিতে প্রতিদিন ২জিবি করে ডেটা ব্যবহারের সুযোগ পান গ্রাহকরা। আবার ৮৩৯ টাকার ট্যারিফটিতে আবার দিনপিছু আড়াই জিবি ডেটা পরিষেবা দেওয়া হয়। এর মেয়াদ ৮৪ দিন। এবার এই ডেটা পরিষেবার সঙ্গেই অতিরিক্ত ৫০০ এমবি ডেটা পাবেন গ্রাহকরা।

[আরও পড়ুন: এবার নিখরচায় ওয়েব প্ল্যাটফর্মের শো দেখতে পাবেন BSNL গ্রাহকরাও, জেনে নিন খুঁটিনাটি]

এবার জেনে নেওয়া যাক এই অফার পেতে কী করতে হবে। সংস্থা জানাচ্ছে, এর জন্য Airtel Thanks অ্যাপটি ব্যবহার করুন। এর মাধ্যমে রিচার্জ করলেই পাবেন অফার। আপনার প্ল্যানের মেয়াদ যতদিন, ততদিনই এই অতিরিক্ত ডেটা ব্যবহার করা যাবে। অর্থাৎ পরের মাসের ডেটার সঙ্গে তা যুক্ত হবে না।

দিন দুয়েক আগেই সমস্ত প্রিপেড প্ল্যানের দাম বাড়িয়েছে এয়ারটেল। জনপ্রিয় প্রায় প্রতিটি মাসিক প্ল্যানে অন্তত ৫০টাকা করে অতিরিক্ত গুনতে হচ্ছে গ্রাহকদের। শুধু মান্থলি ট্যারিফই নয়, টপ-আপ প্ল্যানের দামও বেড়েছে। একই পথে হেঁটে প্রিপেড গ্রাহকদের খরচ বাড়িয়েছে ভোডাফোন আইডিয়া (Vodafone Idea)।

[আরও পড়ুন: মেসেজ ডিলিট করার সময়সীমা বাড়াতে চলেছে WhatsApp! শিগগিরি হতে পারে ঘোষণা

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে