BREAKING NEWS

১৪ আশ্বিন  ১৪২৭  বৃহস্পতিবার ১ অক্টোবর ২০২০ 

Advertisement

লকডাউনে একঘেয়ে জীবন? এবার নিখরচায় দেখুন YouTube-এর একগুচ্ছ প্রিমিয়াম শো

Published by: Sulaya Singha |    Posted: April 11, 2020 5:31 pm|    Updated: April 11, 2020 5:31 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লকডাউনে দিনের পর দিন বাড়িতে বসে থাকতে হচ্ছে দেশবাসীকে। কারণ করোনাকে দূর করার এটাই একমাত্র উপায়। টানা বাড়িতে থাকতে থাকতে অনেক সময়ই একঘেয়ে অনুভূত হচ্ছে। কিন্তু বেরলেই দরজার বাইরে দাঁড়িয়ে বিপদ। মারণ ভাইরাসের চোখ রাঙানি। এমন পরিস্থিতিতে অনেক কোম্পানিই আমজনতার বিনোদনের দায়িত্ব নিয়েছে। তাও আবার বিনামূল্যে। যেমন বিশ্বজুড়ে নিজেদের প্রাইম সাবস্ক্রিপশন বিনামূল্যে দিচ্ছে পর্নহাব। অর্থাৎ এই পর্ন ওয়েবসাইটটিতে গিয়ে এখন সমস্ত নীল ছবি দেখা যাবে নিরখচায়। অনেক টেলিকম সংস্থাও লকডাউনের সময় গ্রাহকদের সুবিধার্থে নানা অফার ঘোষণা করেছে। এবার সুখবর দিল ইউটিউব (YouTube)। এই প্ল্যাটফর্মের বেশ কিছু প্রিমিয়াম শো এবার ফ্রি-তেই দেখতে পাবেন ইউজাররা।

এসকেপ দ্য নাইট, স্টেপ আপ: হাই ওয়াটার, ইমপালস্ অ্যান্ড মোর, মি অ্যান্ড মাই গ্র্যান্ডপা, F2 ফাইন্ডিং ফুটবল, দ্য ফেক-এর মতো প্রিমিয়াম শোগুলি ইউটিউবে দেখতে আর কোনও টাকা খরচ করার প্রয়োজন হবে না। শুধু তাই নয়, এই শোগুলি দেখতে গিয়ে বারবার স্ক্রিনে বিজ্ঞাপন ভেসে উঠে আপনাকে বিরক্তও করবে না।

[আরও পড়ুন: আঙুলের ছোঁয়ায় খালি হচ্ছে অ্যাকাউন্ট, করোনা আবহে আরও সক্রিয় সাইবার প্রতারকরা]

ইউটিউবের তরফে জানানো হয়েছে, ‘হোম কোয়ারেন্টাইনে’ থাকার সময় মানুষ যাতে আর একঘেয়ে না হয়, তার জন্য মোট ১২টি প্রিমিয়াম শো বিনামূল্যে দেখার ব্যবস্থা করা হয়েছে। পাশাপাশি বাচ্চাদের মনোরঞ্জনের জন্যও থাকছে বিভিন্ন শো। ফ্রুট নিনজা ফ্রেঞ্জি ফোর্স, কিংস অফ অ্যাটলান্টিস, উই আর স্যাভির মতো ইউটিউব অরিজিনালস দেখতেও এখন কোনও খরচ করতে হবে না।

মাসিক ১২৯ টাকার বিনিময়ে গ্রাহকরা ইউটিউব প্রিমিয়াম সাবস্ক্রাইব করতে পারেন। একই পরিবারের পাঁচজন ব্যবহার করতে চাইলে খরচ ১৮৯ টাকা। যেখানে বিভিন্ন শোয়ের পাশাপাশি ব্যাকগ্রাউন্ড মিউজিক, ইউটিউব মিউজিক-সহ বিনোদনের বেশকিছু রশদ পান গ্রাহকরা। ৩৯৯ টাকা দিলে মেলে তিন মাসের সাবস্ক্রিপশন। পড়ুয়াদের জন্য রয়েছে বিশেষ ৭৯ টাকার মাসিক প্যাক।

[আরও পড়ুন: করোনা সংক্রমণ রুখতে এখন রেলকর্মীদের ‘ব্রহ্মাস্ত্র’ আরোগ্য সেতু অ্যাপ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement