BREAKING NEWS

২  ভাদ্র  ১৪২৯  বৃহস্পতিবার ১৮ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

গ্রাহকদের জন্য সুখবর, অত্যন্ত সস্তায় আকর্ষণীয় তিনটি প্ল্যান আনল JioFi

Published by: Sulaya Singha |    Posted: May 29, 2022 9:37 pm|    Updated: May 29, 2022 9:37 pm

Reliance launches new JioFi recharge plans, check out | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ওয়ার্ক ফ্রম হোম করার জন্য কিংবা ওয়েব সিরিজ দেখতে ও অনলাইন গেম খেলতে প্রতিদিনই প্রচুর ডেটা খরচ হয়? তাহলে আপনাকে ফের সুখবর দিল রিলায়েন্স জিও। তিনটি নতুন জিওফাই (JioFi) রিচার্জ প্ল্যান বাজারে এনেছে মুকেশ আম্বানির সংস্থা। শুধু তাই নয়, প্ল্যানের সঙ্গে ইউজারকে বিনামূল্যে দেওয়া হবে জিওফাই ডঙ্গলও। তবে শর্ত একটাই। ব্যবহার করে সেটি ফিরিয়ে দিতে হবে সংস্থাকে।

রিলায়েন্সের (Reliance) তরফে জানানো হয়েছে, ২৪৯, ২৯৯ এবং ৩৪৯ টাকার তিনটি নতুন রিচার্জ প্ল্যান আনা হয়েছে। প্রথম প্ল্যানটি অর্থাৎ ২৪৯ টাকা দিয়ে রিচার্জ করলে প্রতি মাসে পেয়ে যাবেন ৩০ জিবি ডেটা। তবে এতে ভয়েস কল, এসএমএসের পরিষেবা পাওয়া যাবে না। ২৯৯ টাকার প্ল্যানে মাসে ৪০ জিবি পর্যন্ত ডেটা ব্যবহারের সুযোগ পাওয়া যাবে। ৩৪৯ টাকা দিয়ে জিওফাই রিচার্জ করলে ৫০ জিবি ডেটা পাবেন এক মাসে। এই দুটি প্ল্যানেও ভয়েস কল ও এসএমএস পরিষেবা পাওয়া যাবে না।

[আরও পড়ুন: IPL ফাইনালের আগে নরেন্দ্র মোদি স্টেডিয়ামে তৈরি হল বিশ্বরেকর্ড, উচ্ছ্বসিত সৌরভ]

তবে সব ইউজার এই প্ল্যানে রিচার্জ করতে পারবেন না। যাঁদের নম্বর বিজনেস হিসেবে রেজিস্টার করা রয়েছে, তাঁরাই এই পোস্টপেড প্ল্যানে রিচার্জ করার সুবিধা পাবেন। জানা গিয়েছে, মাসিক ডেটার পুরোটাই শেষ হয়ে গেলে ৬৪ কেবিপিএস স্পিডে ডেটা ব্যবহার করা যাবে।

মোবাইলের ইন্টারনেট ডেটার মতোই জিওফাই অর্থাৎ জিওর ওয়াই-ফাই ডিভাইসের জন্যও একাধিক আকর্ষণীয় ডেটা এনেছে মুকেশ আম্বানির সংস্থা। যাতে লাভবান হয়েছেন লক্ষ লক্ষ ইউজার। বিশেষ করে করোনা কালে বাড়ি থেকে কাজের সময় বিশেষ উপকৃত হয়েছিলেন তাঁরা। গ্রাহক ধরে রাখতে এখনও নতুন নতুন প্ল্যান এনে চলেছে তারা। তবে এই তিনটি প্ল্যানে প্রত্যেকে রিচার্জ করার সুযোগ পাবেন না।

[আরও পড়ুন: সমকামীদের মধ্যেই বেশি ছড়াচ্ছে Monkeypox! ‘সংক্রমণ আরও বাড়বে’, উদ্বেগ WHO’র]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে