BREAKING NEWS

২৩ শ্রাবণ  ১৪২৭  রবিবার ৯ আগস্ট ২০২০ 

Advertisement

চলতি মাসেই বাজারে আসছে Galaxy M21, ক্যামেরার ফিচার জানলে চমকে যাবেন!

Published by: Sulaya Singha |    Posted: March 9, 2020 4:55 pm|    Updated: March 9, 2020 4:55 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চলতি মাসে বেশ কিছু স্মার্টফোনের আত্মপ্রকাশ করার কথা ছিল। কিন্তু করোনা আতঙ্কে সেসব পিছিয়ে গিয়েছে। তবে সব ঠিকঠাক থাকলে আর কয়েকদিন পরই নয়া স্মার্টফোন আসছে ভারতের বাজারে। সৌজন্যে স্যামসং। আগামী ১৬ মার্চই বিক্রি শুরু হবে Galaxy M সিরিজের নতুন মডেল Galaxy M21-র।

দক্ষিণ কোরিয়ার মোবাইল প্রস্তুতকারী এই সংস্থার M সিরিজের ফোনগুলি ইতিমধ্যেই জনপ্রিয়তা পেয়েছে। মানুষের প্রতিক্রিয়াও বেশ ইতিবাচক। আর সে কথা মাথায় রেখেই দুর্দান্ত ফিচার-যুক্ত নয়া মডেল আনতে চলেছে স্যামসং। চলুন আত্মপ্রকাশ করার আগে জেনে নেওয়া যাক এই মডেলে কী কী ফিচার রয়েছে।

[আরও পড়ুন: করোনা আক্রান্তদের এবার চিহ্নিত করে দেবে ‘স্মার্ট হেলমেট’! কীভাবে জানেন?]

যুবপ্রজন্মের কথা ভেবেই M সিরিজের স্মার্টফোনগুলি বাজারে আনছে কোম্পানি। সেই কারণেই এর ক্যামেরার উপর বেশি জোর দেওয়া হয়েছে। শোনা যাচ্ছে, সেলফি তোলার জন্য এই মোবাইলে থাকছে ২০ মেগাপিক্সেল ক্যামেরা। থাকছে তিনটি রিয়ার ক্যামেরা। মূল ক্যামেরাটি ৪৮ এমপির। ৬.৪ ইঞ্চি সুপার অ্যামোলেড ডিসপ্লে-তে ভিডিও দেখা কিংবা ভিডিও গেম খেলার অভিজ্ঞতা হবে আরও ভাল। অকটা-কোর অক্সিনোস ৯৬১১ SoC প্রসেসরের হ্যান্ডসেটটি ৬০০০ এমএএইচ ব্যাটারি-যুক্ত। Galaxy M21-এর দু’ধরনের ভেরিয়েন্ট পাবেন ক্রেতারা। একটি ৪ জিবি ব়্যাম এবং ৬৪ জিবি ইন্টারনাল মেমোরি যুক্ত। অন্যটি ৬ জিবি ব়্যাম এবং ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ-যুক্ত।

আগামী ১৬ মার্চ থেকে ই-কমার্স সাইট আমাজনে ফোনটি অর্ডার করতে পারবেন। এছাড়াও বেশ কিছু আউটলেট থেকেও কিনতে পারবেন Galaxy M21। গত মাসেই বাজারে এসেছে Galaxy M31। যার দাম ১৫,৯৯৯ টাকা। এই স্মার্টফোনের মূল্য ঠিক কত হবে, সে বিষয়ে অবশ্য এখনও কিছু জানা যায়নি। তবে যেহেতু যুবপ্রজন্মকে টার্গেট করেই ফোনটি আনা হচ্ছে, তাই ধারণা করা যেতে পারে মধ্যবিত্তের বাজেটের মধ্যেই পাওয়া যাবে Galaxy M21।

[আরও পড়ুন: করোনা রুখতে অভিনব পদক্ষেপ, এবার ফোনেই মিলবে সচেতনতার বার্তা]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement