BREAKING NEWS

৩১ আশ্বিন  ১৪২৮  সোমবার ১৮ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

এয়ারটেল গ্রাহক হয়েও ফ্রি Zee5 সাবস্ক্রিপশন পাচ্ছেন না? এই প্ল্যানে রিচার্জ করুন

Published by: Sulaya Singha |    Posted: July 20, 2020 7:31 pm|    Updated: July 20, 2020 7:31 pm

This Airtel prepaid plan offers free Zee5 subscription

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এয়ারটেলের প্রি-পেড গ্রাহক হিসেবে এতদিন কোম্পানির তরফে নিশ্চয় দুর্দান্ত অফার পেতেন? ১৪৯ টাকার উপর রিচার্জ করলেই পেয়ে যেতেন Zee5-এর সাবস্ক্রিপশন বিনামূল্যে। কিন্তু এখন কি আর পাচ্ছেন না? না পাওয়ারই কথা। কারণ এই অফারটি সম্প্রতি বন্ধ করেছে কোম্পানি। তবে মন খারাপের কারণ নেই। একটি রিচার্জ প্ল্যানে এখনও মিলছে এই অফার।

দেশজুড়ে লকডাউনের পর থেকেই ডিজিটাল প্ল্যাটফর্মে সময় কাটানোর ঝোঁক বেড়েছে যুবপ্রজন্মের মধ্যে। তবে শুধু যুবপ্রজন্ম বলা ঠিক হবে না, আট থেকে আশিই এখন OTT-তে আসক্ত। আর গ্রাহক সংখ্যা বাড়ানোর জন্য টেলিকম সংস্থাগুলির সঙ্গেই গাঁটছড়া বেঁধেছে অনেক ডিজিটাল প্ল্যাটফর্ম। তেমনই এয়ারটেল প্রি-পেড গ্রাহকরা রিচার্জ করতে পেতেন বিনামূল্যে Zee5-এর প্রোগ্রাম দেখার সুযোগ। কিন্তু সম্প্রতি সেই অফার বন্ধ করে দিয়েছে সংস্থা। তবে বর্তমানে একটি রিচার্জ প্ল্যানের সঙ্গে এখনও এই অফার মিলছে বলেই খবর। দিন কয়েক আগেই নতুন ২৮৯ টাকার প্রি-পেড প্ল্যানের কথা ঘোষণা করেছে এয়ারটেল (Airtel)। একমাত্র এই প্ল্যানে রিচার্জ করলেই পাওয়া যাবে Zee5-এর সাবস্ক্রিপশন। আর কী করেছে এই প্ল্যানে?

[আরও পড়ুন: করোনা নিয়ে ভুল ধারণা দূর করতে এবার নতুন উপায় বের করল ফেসবুক]

প্রতিদিন দেড় জিবি পর্যন্ত ডেটা ব্যবহার করতে পারবেন ইউজাররা। পাশাপাশি থাকছে সমস্ত নেটওয়ার্কে আনমিলিটেড কল করার সুবিধা। দিনে ১০০টা এসএমএসও ফ্রি। আর বিনামূল্যে Zee5-এ ওয়েব সিরিজ কিংবা সিনেমা তো দেখা যাবেই। তবে এখানেই শেষ নয়, একইসঙ্গে এয়ারটেল এক্সট্রিম প্রিমিয়ামের (Airtel Xtream premium) সাবস্ক্রিপশনের জন্যও আলাদা করে টাকা দিতে হবে না। এয়ারটেল মিউজিক অ্যাপ ব্যবহার করতে পারবেন নিখরচায়। আর ফ্যাসট্যাগ অ্যাকাউন্টে চলে আসবে ১৫০ টাকা। প্ল্যানের মেয়াদ ২৮দিন।

এয়ারটেলের ২৭৯ টাকার প্ল্যানটিও বেশ জনপ্রিয়। ২৮৯ টাকার প্ল্যানের মতো দেড় জিবি ইন্টারনেট বা আনলিমিটেড ভয়েস কলের সুবিধা রয়েছে এতেও এমনকী ৪ লক্ষ টাকার HDFC জীবনবিমাও মেলে এই প্ল্যানে। তবে কোনও OTT প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন পাওয়া যায় না। তাই নতুন ২৮৯ টাকার প্ল্যানটিকে জনপ্রিয় করতেই এয়ারটেলের এই পরিকল্পনা বলে মনে করা হচ্ছে।

[আরও পড়ুন: বাচ্চাদের জন্য একেবারে অন্য লুকের স্মার্টফোন নিয়ে হাজির শাওমি, জেনে নিন ফিচার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement