BREAKING NEWS

১৫ চৈত্র  ১৪২৬  রবিবার ২৯ মার্চ ২০২০ 

Advertisement

চোরাই ক্যামেরা OLX-এ বিক্রির ছক! জানেন কী হল ২ যুবকের?

Published by: Tiyasha Sarkar |    Posted: February 9, 2020 4:43 pm|    Updated: February 9, 2020 4:53 pm

An Images

দেবব্রত মণ্ডল, সোনারপুর: বেশ বুদ্ধি করেই বিয়ে বাড়ি থেকে ক্যামেরা হাতিয়েছিল ২ যুবক। হিসেব নিকেশ করে চোরাই ক্যামেরা বিক্রির ছকও কষে ফেলেছিল। কিন্তু এত কিছু করেও শেষ রক্ষা হল না। সামান্য ভুলেই ধরা পড়ে গেল অভিযুক্তরা। ইতিমধ্যেই গ্রেপ্তার করা হয়েছে তাদের। ঘটনার সঙ্গে জড়িত অন্যান্যদের খোঁজে তদন্ত শুরু করেছে পুলিশ।

ঘটনার সূত্রপাত চলতি মাসের ৪ তারিখ। এদিন সহযোগিদের নিয়ে বিয়ে বাড়ির কাজে সোনারপুরে গিয়েছিলেন বেলেঘাটার বাসিন্দা ফটোগ্রাফার সৌরিশ বসু। বিয়ের ছবিও তোলেন। কাজ শেষ হওয়ার পর ক্যামেরা-সহ বিভিন্ন সামগ্রী এক জায়গায় রেখে খেতে যান তাঁরা। ফিরে এসে আর ক্যামেরার হদিশ পাননি। বিভিন্ন জায়গায় তল্লাশি চালানোর পরও হতাশ হতে হয় তাঁদের। এরপরই বিষয়টি জানিয়ে সোনারপুর থানায় অভিযোগ দায়ের করেন সৌরিশ বাবু। শুরু হয় তদন্ত। বিভিন্ন জায়গায় তল্লাশির পাশাপাশি পুরাতন সামগ্রী বিক্রয়কারী অ্যাপ OLX-এও নজরদারি চালান তদন্তকারীরা।

[আরও পড়ুন: গরুবোঝাই গাড়ির ধাক্কায় ছাত্রমৃত্যু ঘিরে উত্তেজনা, জনতার ক্ষোভের মুখে পুলিশ]

সেখানেই মেলে সাফল্য। OLX-এই সৌরিশবাবুর খোয়া যাওয়া ক্যামেরা দেখতে পান তদন্তকারীরা। এরপরই অভিযুক্তকে ধরতে ফাঁদ পাতেন তাঁরা। ক্রেতা সেজে কথা বার্তা চালানোর পর সটান বিক্রেতা আবদুল রফিকের বাড়িতে হাজির হয়ে যান পুলিশ আধিকারিকরা। তাঁকে জিজ্ঞাসাবাদ করতেই হদিশ মেলে কন্দর্পপুরের বাসিন্দা অর্ণব ভৌমিকের। এরপরই গ্রেপ্তার করা হয় দুই অভিযুক্তকে। সূত্রের খবর, আগেও বিয়ে বাড়ি থেকে ক্যামেরা-সহ বিভিন্ন সামগ্রী চুরির ঘটনায় নাম জড়িয়েছিল ধৃতদের। পুলিশের তরফে জানানো হয়েছে, ধৃতদের জেরা করে ঘটনার সঙ্গে জড়িত অন্যান্যদের হদিশ পাওয়ার চেষ্টা করা হচ্ছে।

[আরও পড়ুন: নৃশংস! খুনের পর জামাইয়ের চোখ উপড়ে নিল শ্বশুরবাড়ির সদস্যরা]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement