৩ মাঘ  ১৪২৮  সোমবার ১৭ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

সম্পূর্ণ নগ্ন হয়ে বিমানে উঠছেন যাত্রী! কারণ জানলে অবাক হবেন

Published by: Sulaya Singha |    Posted: March 25, 2019 3:49 pm|    Updated: March 26, 2019 12:27 pm

Bizarre! Man tries to board plane without his cloths

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  মাঝেমধ্যে বিমান যাত্রীদের কিছু অবাক করা কীর্তিকলাপ আজকাল উঠে আসে শিরোনামে। যে কারণে অনেক সময় বাকি যাত্রীদের সমস্যাতেও পড়তে হয়। কিন্তু এবার যে ঘটনা ঘটল, তা নিঃসন্দেহে বিরল। সম্পূর্ণ নগ্ন হয়ে বিমানে ওঠার চেষ্টা করলেন এক যাত্রী! কেন? কারণ জানলে আরও বিস্মিত হবেন।

সম্প্রতি সৌদি আরবের এক মায়ের ঘটনা চমকে দিয়েছিল গোটা দুনিয়াকে। সদ্যোজাতকে বিমানবন্দরে রেখেই বিমানে উঠে পড়েছিলেন তিনি। বিমান ওড়ার খানিকক্ষণ পর হঠাৎই মনে পড়ে যায়, সন্তানকে ছাড়াই চলে এসেছেন তিনি। যে কারণে পাইলটকে ফের বিমান ঘুরিয়ে রানওয়ের দিকে নিয়ে যেতে হয়েছিল। সেই ঘটনা নিয়ে আলোচনার রেশ কাটতে না কাটতেই সামনে এল আরেক ঘটনা। এবার ঘটনাস্থল রাশিয়ার ডোমোডেডোভো বিমানবন্দর। সেখানে বোর্ডিংয়ের লম্বা লাইনে এসে দাঁড়ান এক নগ্ন ব্যক্তি। গায়ে সুতোটুকুও নেই। চোখ-মুখ দেখে ভদ্রলোকই মনে হচ্ছে। পাগলামির কোনও লক্ষণও নেই। তাহলে? সভ্য সমাজের সদস্য হয়ে বিমানে কেন নগ্ন হয়ে উঠতে চান তিনি? তাঁর ব্যাখ্যা, গায়ে পোশাক না থাকলে আকাশপথে তিনি বেশি আরামদায়ক অনুভব করবেন। ঠিক যেমন পাখি ওড়ে, তেমনই হাওয়ায় ভেসে থাকার অনুভূতি ভালভাবে টের পাবেন৷ এককথায় গায়ে কিছু না থাকলে কম অ্যারোডায়নামিক মনে হবে নিজেকে।

airport

[আরও পড়ুন: মাইক্রোওয়েভ চ্যালেঞ্জে মেতেছে নেটদুনিয়া, ভাইরাল ভিডিও]

কিন্তু সব ইচ্ছে তো আর পূরণ হয় না। বিমানে ওঠার আগে জেট ব্রিজে তাঁকে আটকে দেন নিরাপত্তারক্ষীরা। জানিয়ে দেওয়া হয়, এমন অবস্থায় কোনওভাবেই তাঁকে বিমানে উঠতে দেওয়া হবে না। পরে বিমানবন্দরের পুলিশ এসে তাঁকে আটক করে। তখনই চিৎকার করে ওই যাত্রী বলতে থাকেন, বিনা পোশাকে তিনি অনেক স্বতস্ফূর্তভাবে উড়তে পারবেন। পোশাক তাঁর শরীরকে আটকে রাখে। আর এই গোটা ঘটনা ক্যামেরাবন্দি হয়। যা ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। ইয়াকুৎস্কের বাসিন্দা মদ্যপ অবস্থাতেও ছিলেন না বলে বিমানবন্দর কর্তৃপক্ষ সূত্রে খবর। তাঁকে আটক করে প্রথমে বিমানবন্দরের মেডিক্যাল রুম ও পরে হাসপাতালে পাঠানো হয়৷ তবে তাঁর এই কীর্তি দেখে অবাক বিমানবন্দরের বাকি যাত্রীরা।

[আরও পড়ুন: চিবোনো চুইংগামের দাম উঠল ৩.৫ কোটি! অবাক নেটিজেনরা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে