BREAKING NEWS

৬ কার্তিক  ১৪২৮  রবিবার ২৪ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

OMG! নেটদুনিয়ায় ভাইরাল ব্যাঙের সাপ খাওয়ার ভিডিও

Published by: Soumya Mukherjee |    Posted: November 24, 2020 7:21 pm|    Updated: November 24, 2020 7:22 pm

Brave green tree frog is spotted eating a deadly snake। Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চমকের এই দুনিয়ায় প্রতিদিন অনেক অদ্ভুত ঘটনা ঘটে। আর আজকাল বাড়িতে বসেই তা মুঠোফোনের সাহায্যে দেখে নিতে পারে আট থেকে আশি সবাই। তার মধ্যে কিছু ঘটনা অবিশ্বাস্য মনে হলেও বিশ্বাস করতে বাধ্য হয় সবাই। মঙ্গলবার এমনই একটি ভিডিও পোস্ট করেছেন ইন্ডিয়ান ফরেস্ট সার্ভিসের এক আধিকারিক সুশান্ত কুমার নন্দা। যা দেখে চমকে উঠছেন নেটিজেনরা।

আমরা সবাই জানি যে খাদ্য-খাদকের সম্পর্ক অনুযায়ী সাপ ব্যাঙ (frog)-কে খায়। ছোটবেলা থেকে রাস্তাঘাটে কিংবা জঙ্গলে সেই চেনা ছবিই ধরা পড়েছে সবার। কিন্তু, ঘটনাটি যদি ঠিক উলটো হয় তাহলে কি কেউ সেকথা বিশ্বাস করতে চাইবেন? বিষয়টি শুনে বিশ্বাস না হলেও এই ধরনের ঘটনার ভিডিওই আজ টুইট করেছেন সুশান্তবাবু। যা রীতিমতো ভাইরাল হয়েছে ইতিমধ্যেই। মিশ্র প্রতিক্রিয়াও দেখা গিয়েছে নেটিজেনদের মধ্যে।

[আরও পড়ুন: প্রযুক্তির গর্ব চুরমার করে মাঝপথেই থমকে গেল দ্রুতগতির অত্যাধুনিক বাস, তারপর… ]

কয়েক সেকেন্ডের ওই ভিডিওটিতে দেখা যাচ্ছে, একটি জঙ্গলের মধ্যে একটি সবুজ রঙের ব্যাঙ বসে একটি সাপ (snake) -কে গিলে খাচ্ছে। সাপের মুখটি ব্যাঙের মুখের ভিতর আর লেজটি বাইরে বেরিয়ে রয়েছে। সাপটি জীবন বাঁচানোর আপ্রাণ চেষ্টা করলেও সফল হচ্ছে না। ভিডিওটির ক্যাপশনে সুশান্ত নন্দা লিখেছেন, সাপকে গিলে খাচ্ছে ব্যাঙ। বন্য জীবনের খাদ্যশৃঙ্খলে সবকিছুই সম্ভব।

সূত্রের খবর, অস্ট্রেলিয়ার জঙ্গলে গাছে বসবাসকারী ওই ব্যাঙের সাপ খাওয়ার ভিডিওটি পুরনো। কিন্তু,যখনই সেটি সোশ্যাল মিডিয়াতে নতুন করে পোস্ট হয় তখনই নেটিজেনদের মধ্যে উৎসাহ দেখা যায় বিষয়টি সম্পর্কে। তাই মঙ্গলবার দুপুরে ফের সুশান্ত নন্দা এই ভিডিওটি পোস্ট করার পরেই এখনও পর্যন্ত প্রায় ২ হাজার মানুষ দেখেছেন। মন্তব্য করেছেন অনেকে।

[আরও পড়ুন: জলে নেমে কুমিরের মুখ থেকে সারমেয়কে উদ্ধার করলেন এক ব্যক্তি, ভাইরাল রোমহর্ষক ভিডিও]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement