BREAKING NEWS

৩১ জ্যৈষ্ঠ  ১৪২৮  মঙ্গলবার ১৫ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

করোনাবিধি এড়াতে সেতুর মাঝে দাঁড়িয়েই বিয়ে সারল যুগল, তাজ্জব নেটিজেনরা

Published by: Abhisek Rakshit |    Posted: May 27, 2021 8:10 pm|    Updated: May 27, 2021 9:14 pm

Couple Gets Married on Bridge Connecting Tamil Nadu & Kerala to Escape Covid-19 Restrictions | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনার (Covid-19) সংক্রমণ রুখতে একাধিক রাজ্যে জারি কড়া বিধিনিষেধ। বেশ কিছু রাজ্যে আবার জারি লকডাউন। বিয়ে বাড়ির ক্ষেত্রেও জরি কড়া বিধিনিষেধ। বেশিরভাগ জায়গাতেই আমন্ত্রিতের সংখ্যাও বেঁধে দেওয়া হয়েছে প্রশাসনের পক্ষ থেকে। তবে বিয়ের মরশুমে পাত্র-পাত্রীরাও কোভিডবিধি এড়াতে নানা ধরনের পন্থা কিন্তু অবলম্বন করে চলেছেন। যেমন সম্প্রতি এক দম্পতি বিয়ের জন্য আস্ত একটি বিমান ভাড়া করে নিয়েছিলেন। যা নিয়ে বেশ বিতর্কও তৈরি হয়েছিল। আর এবার এক দম্পতি বেছে নিলেন কেরল (Kerala) এবং তামিলনাড়ুর (Tamil Nadu) সংযোগকারী একটি ব্রিজকে। হ্যাঁ, শুনতে অবাক লাগলেও এটাই সত্যি। কোভিডবিধি এড়াতে ব্রিজেই বিয়ে সারলেন তাঁরা।

একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, কেরল এবং তামিলনাড়ুকে আলাদা করেছে চিন্নার নদী। সেই নদীর উপরেই তৈরি একটি ব্রিজ বর্তমানে বিয়ের জন্য দম্পতিদের অন্যতম পছন্দের জায়গা। গত বছরও এই ব্রিজেই অন্তত ১১ জন দম্পতি বিয়ে করেছিলেন। আর এবারও বিয়ের মরশুম সামনে আসতেই একই দৃশ্য দেখা যাচ্ছে। সংবাদসংস্থা এএনআই সূত্রে খবর, সম্প্রতি তামিলনাড়ুর দিন্দিগুলের বাতলাগুণ্ডুর বাসিন্দা থাঙ্গামাইলের সঙ্গে কেরলের মারায়ুর ইদুক্কির উন্নিকৃষ্ণনের বিয়ে ঠিক হয়। এদিকে, করোনা রুখতে কেরলে জারি রয়েছে কড়া নিষেধাজ্ঞা। অন্য রাজ্য থেকে সেখানে যেতে গেলে প্রয়োজন করোনার নেগেটিভ রিপোর্ট। সেক্ষেত্রে কনের পরিবারকে দশ জনের করোনা রিপোর্ট করাতেই ২৬ হাজার টাকা খরচ হয়ে যেত। অন্যদিকে, বরেরও সময় এবং অর্থ দুই খরচ হত। শেষপর্যন্ত দুই পরিবার তাই ব্রিজের উপর বিয়ের আয়োজনের ব্যাপারেই মনস্থির করে।

[আরও পড়ুন: কোভিডবিধি ভেঙে বিমান ভরতি অতিথির উপস্থিতিতে বিয়ে মাদুরাই দম্পতির, ভাইরাল ভিডিও]

সেই মতো প্রশাসনের অনুমতি নিয়ে বিয়ের তোড়জোড় শুরু হয়। আর বিয়ের দিন প্রশাসনের আধিকারিকদের উপস্থিতিতেই পুরো বিয়েটিই সম্পন্ন হয়। পুরোহিত ছাড়াই ব্রিজের মাঝখানে কনেকে মালা পরান বর। তার আগে অবশ্য দু’জনকেই নিজেদের কোভিড নেগেটিভ রিপোর্ট জমা দিতে হয়। এদিকে, বর-কনের পরিবারের লোকেরা ব্রিজের দুই প্রান্তে দাঁড়িয়েই নবদম্পতিকে আশীর্বাদ করলেন। ইতিমধ্যে তাঁদের এভাবে বিয়ে করার খবর সোশ্যাল মিডিয়াতে ভাইরাল। নেটিজেনরাও নবদম্পতিকে আশীর্বাদ করেছেন।

 

[আরও পড়ুন: একেই বলে কপাল! ৭ কোটি জেতা লটারির টিকিট ছুঁড়ে ফেলেও ফিরে পেলেন তরুণী]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement