BREAKING NEWS

২ আশ্বিন  ১৪২৭  শনিবার ১৯ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

OMG! মেজাজ হারিয়ে কর্মচারীর আঙুলই কামড়ে ছিঁড়ে নিল মালিক!

Published by: Suparna Majumder |    Posted: September 14, 2020 7:35 pm|    Updated: September 14, 2020 8:18 pm

An Images

ছবি - প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কাজ নিয়ে বচসার পরিণাম এমন হতে পারে তা স্বপ্নেও ভাবেননি মোহিত কুমার। মালিকের সঙ্গে বচসার ফল হাড়ে হাড়ে টের পাচ্ছেন দিল্লির ৩৪ বছরের যুবক। বচসার জেরে তাঁর গোটা আঙুল কামড়ে ছিঁড়ে দিয়েছে মালিক। সেই হাত কোনও মতে জোড়া লাগিয়েছেন চিকিৎসকরা। অভিযুক্তের নাম হেমন্ত সিদ্ধার্থ। বয়স ৪০।

দিল্লি পুলিশের (Delhi Police) ডিসিপি যশমীত সিং জানান, রাজধানীর একটি বেসরকারি বিমা কোম্পানিতে কাজ করতেন মোহিত। সেই কোম্পানির মালিক হেমন্ত। দিল্লির অক্ষরধাম (Akshardham) এলাকায় অফিস। সেখানে দেখা করে করোল বাগে একটি কাজ সারতে একসঙ্গে যান দু’জনে। অফিসে ফেরার পর মোহিত বাড়ি ফিরতে চাইলে তাঁকে কাজের জন্য অন্য একটি জায়গায় নিয়ে যায় হেমন্ত। সেখানে কাজ নিয়ে কথা বলতে গিয়েই বচসায় জড়িয়ে পড়েন দু’জনে।

[আরও পড়ুন: করোনায় বিয়ে বাড়ি ভরাতে অভিনব উদ্যোগ, অতিথিদের কাট আউট বানিয়ে তাক লাগালেন দম্পতি]

মোহিতের অভিযোগ, প্রথমে হেমন্ত তাঁকে চড় মারতে শুরু করে। নিজেকে বাঁচাতে হাত দিয়ে মুখ ঢাকার চেষ্টা করেন মোহিত। তখনই তাঁর হাত টেনে ধরে বাম হাতের একটু আঙুল কামড়ে ধরে ছিঁড়ে নেয়। আহত মোহিত মাটিতে পড়ে যান। সেই অবস্থাতেই পুলিশে নালিশ করার কথা বলেন। পুলিশের নাম শুনতেই মুখ থেকে আঙুলের ছিন্ন অংশ ফেলে দিয়ে ঘটনাস্থল থেকে পালিয়ে যায় হেমন্ত। কোনওভাবে নিজের পকেট থেকে মোবাইল বের করে ১০০ ডায়াল করেন মোহিত। পুলিশ এসে তাঁকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভরতি করে। মোহিতের আঙুলের ছিন্ন অংশটিও নিয়ে যাওয়া হয়। আঙুলটি জোড়া লাগাতে সক্ষম হয়েছেন চিকিৎসকরা। তবে এখনও কিছুদিন তাঁকে যন্ত্রণা ভোগ করতে হবে মোহিতকে।

হেমন্তের নামে পুলিশে অভিযোগ দায়ের করেছেন মোহিত। ঘটনার পর থেকেই তার আর কোনও খোঁজ পাওয়া যায়নি। হেমন্তের খোঁজে তল্লাশি চলছে, জানিয়েছেন ডিসিপি যশমীত সিং।

[আরও পড়ুন: OMG! বিমার টাকা পেতে নিজেই নিজের হাত কেটে বসলেন এই তরুণী, ‌তারপর.‌.‌.‌‌]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement