BREAKING NEWS

১২ আশ্বিন  ১৪২৭  বুধবার ৩০ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

অবসাদ কাটাতে কোয়ারেন্টাইন সেন্টারে উদ্দাম নাচ ব্যক্তির, হাসির রোল নেটদুনিয়ায়

Published by: Soumya Mukherjee |    Posted: June 8, 2020 12:25 pm|    Updated: June 8, 2020 9:33 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে ভিন রাজ্য থেকে আসা পরিযায়ীদের কোয়ারেন্টাইন (quarantine) সেন্টারে রাখা হচ্ছে অনেক জায়গাতেই। কাউকে কাউকে আবার হোম কোয়ারেন্টাইনে পাঠানো হচ্ছে। যাঁরা বাড়ি যাওয়ার সুযোগ পাচ্ছেন তাঁরা পরিবারের লোকের সঙ্গে সময় কাটাতে পারছেন। কিন্তু, যাঁরা সরকারি ব্যবস্থাপনায় প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে থাকছেন তাঁদের জীবন কাটছে একঘেয়ে অবস্থায়। এই পরিস্থিতিতে অনেকে নিজেরাই খুঁজে নিচ্ছেন সময় কাটানোর বিভিন্ন উপায়। কেউ কোয়ারেন্টাইন সেন্টারের রং করে দিচ্ছেন তো কেউ লাগাচ্ছেন ফুলের গাছ। কেউ কেউ আবার দিনে আট থালা ভাত ও ৮০ রুটি খেয়ে উঠে আসছেন সংবাদের শিরোনামে। এবার প্রকাশ্যে এল বিহারের একটি স্কুলে তৈরি হওয়া কোয়ারেন্টাইন সেন্টারে এক ব্যক্তির উদ্দাম নাচের ভিডিও। যা দেখে হাসির রোল উঠেছে নেটদুনিয়ায়।

৫ মিনিট ৫৯ সেকেন্ডের ওই ভিডিওতে দেখা যাচ্ছে, এক ব্যক্তি একটি ক্লাসরুমের ব্ল্যাক বোর্ডের সামনে কপালে সাদা তিলক, একটি স্যান্ডো গেঞ্জি ও ধুতি পরে দাঁড়িয়ে আছে। এরপর ব্যাকগ্রাউন্ডে বেজে উঠতে শোনা গেল আর ডি বর্মনের সুরে কিশোর কুমার, মান্না দে ও মেহমুদের গাওয়া বিখ্যাত বলিউড সিনেমা ‘পড়োশন’-এর ‘এক চতুর নার করকে শৃঙ্গার’ গানটি। মনের আনন্দে নির্ভুল পদক্ষেপ ও অঙ্গভঙ্গি করে পাঁচ মিনিটের বেশি সময় ধরে নাচতে দেখা যায় ওই ব্যক্তিকে। আর কোয়ারেন্টাইনে থাকা বাকিরা হাততালি দিয়ে তাঁকে উৎসাহ যোগাতে থাকেন।

[আরও পড়ুন: অর্থই আসল, রাস্তায় হাঁটছেন পরিযায়ীরা আর প্রাইভেট জেটে ফিরছে কুকুর ]

ভিডিওটি পোস্ট হওয়ার পর থেকেই ভাইরাল হয়েছে। এখনও পর্যন্ত সেটি দেখে ফেলেছেন ৭ হাজারের বেশি মানুষ। তাঁদের মধ্যে কেউ কেউ বলছেন, সময় কাটানোর এর থেকে ভাল উপায় আর নেই। এতে যেমন নিজের মনের ভার লাঘব হচ্ছে তেমনি আনন্দ পাচ্ছেন অন্যরাও। ভয়াবহ এই মহামারির সময়ে বেশিরভাগ মানুষই যখন আতঙ্কের মধ্যে দিন কাটাচ্ছে তখন নির্ভেজাল বিনোদন দিচ্ছে এই ধরনের ঘটনাগুলো। বেঁচে থাকার ইচ্ছাও বাড়াচ্ছে।

[আরও পড়ুন: নৌকায় উঠে বিয়ার খাচ্ছে মাছ, ভাইরাল ভিডিও দেখে হতবাক নেটিজেনরা]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement