BREAKING NEWS

১৯ অগ্রহায়ণ  ১৪২৮  সোমবার ৬ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

বিক্রির আগে নর্দমার জলে ধোয়া হচ্ছে ধনেপাতা! ভিডিও ভাইরাল হতেই বিপাকে সবজি বিক্রেতা

Published by: Biswadip Dey |    Posted: October 27, 2021 4:51 pm|    Updated: October 27, 2021 4:51 pm

FIR against Bhopal vendor for washing coriander leaves in drain water। Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাজারে যেতে কে না ভালবাসে? মাছ-মাংস হোক বা সবজি, বেছে বেছে পছন্দের বস্তুটি ব্যাগ ভরতি করে বাড়ি ফেরার আনন্দই আলাদা। কিন্তু যদি জানতে পারেন, যে সবজি তরিবৎ করে খেয়েছেন, সেটি আসলে নর্দমার জলে ধুয়ে বিক্রি করেছিলেন সবজি বিক্রেতা? শুনেই যদি গা গুলিয়ে ওঠে, তাহলে জেনে রাখুন আপনার চমকে ওঠার এখনও বাকি রয়েছে। সত্য়িই এমন কাণ্ড করে বসেছেন এক সবজি বিক্রেতা। আর তাঁর কীর্তির ভিডিও ভাইরাল (Viral Video) হওয়ার পর তাঁর বিরুদ্ধে এফআইআরও দায়ের হয়েছে।

মধ্যপ্রদেশের রাজধানী ভোপালের বাসিন্দা ওই সবজি বিক্রেতা। ভিডিওয় সত্য়িই তাঁকে দেখা দিয়েছে নর্দমার জলে সবজি ধুতে। এমনকী, একজন সেটি ভিডিওয় তুলে রাখছেন দেখেও তাঁর কোনও ভ্রুক্ষেপ নেই। যিনি ভিডিওটি তুলছিলেন তিনি বলেও ফেলেন, এই ভিডিও দেখলে তাঁর থেকে কেউ সবজি কিনবেন না। সেকথা শুনেও কোনও হেলদোল দেখা যায়নি ওই সবজি বিক্রেতার মধ্যে। দিব্যি নর্দমার জলে সবজি ধুতে থাকেন তিনি।

[আরও পড়ুন: OMG! কফির সঙ্গে মেশানো টুথপেস্ট! বিচিত্র পানীয় খেয়ে কী হল ব্যক্তির?]

কিন্তু তিনি নিস্পৃহ থাকলেও শেষ পর্যন্ত তাঁকে বেকায়দায় পড়তে হয়েছে এই অপকর্ম করার জন্য। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হওয়ার পরই সেটি ভাইরাল হয়ে যায়। আর সেটাই কাল হয়ে দাঁড়ায়। একজন টুইটারে সেই ভিডিওটিতে ট্যাগ করে দেন জেলাশাসক অবনীশ লাভানিয়াকে। এরপরই অবনীশ পুলিশ, স্থানীয় পুরসভা, খাদ্য দপ্তরকে নির্দেশ দেন বিষয়টির দিকে নজর দিতে। শেষ পর্যন্ত প্রশাসনের তৎপরতাতেই চিহ্নিত করা যায় ওই ব্যক্তিকে। তাঁর ফোন নম্বরও পাওয়া যায়। কিন্তু ফোন করে দেখা যায় সেটি সুইচড অফ।

এদিকে ততক্ষণে খাদ্য দপ্তরের তরফে একটি এফআইআর দায়ের হয় স্থানীয় হনুমানগঞ্জ থানায়। তদন্তে নেমে পুলিশ শনাক্ত করে ফেলে অভিযুক্তকে। জানা যায়, তাঁর নাম ধর্মেন্দ্র। কিন্তু তাঁর বাড়িতে হানা দিলে দেখা যায়, ততক্ষণে তিনি পালিয়ে গিয়েছেন। পুলিশের আশা, খুব দ্রুত তাঁকে গ্রেপ্তার করা হবে। ইতিমধ্যেই জেলাশাসক হুঁশিয়ারি দিয়েছেন, ভবিষ্যতে কোনও সবজি বিক্রেতা বা অন্য কোনও দোকানদারকে এই ধরনের অপকর্ম করতে দেখলে তাঁদের বিরুদ্ধেও কড়া পদক্ষেপ করা হবে। এই ধরনের ঘটনাকে কোনও ভাবেই বরদাস্ত করা হবে না।

[আরও পড়ুন: কোটিপতি স্বামীকে ছেড়ে অটোচালক প্রেমিকের সঙ্গে পালালেন গৃহবধূ

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে