BREAKING NEWS

২০ অগ্রহায়ণ  ১৪২৯  বুধবার ৭ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

স্কুলে ছাত্রীর ব্যাগ থেকে বেরিয়ে এল গোখরো সাপ! ভিডিও দেখে শিউরে উঠল নেটজেনরা

Published by: Kishore Ghosh |    Posted: September 26, 2022 5:57 pm|    Updated: September 26, 2022 9:05 pm

Madhya Pradesh Teachers Find a Cobra Inside the girl's Bag | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ব্যাগে বই-খাতা-পেন-পেনসিল থাকার কথা। কিন্তু মধ্যপ্রদেশে (Madhya Pradesh) এক ছাত্রীর ব্যাগ খুলতেই বেরিয়ে এল একটি গোখরো সাপ (Cobra Snake)। ঘটনায় পড়ুয়া থেকে শিক্ষক সকলের আত্মারাম খাঁচাছাড়া হওয়া জোগাড় হয়। যদিও বিষধর সাপটি কারও ক্ষতি করেনি বলেই জানা গিয়েছে। এদিকে ছাত্রীর ব্যাগ থেকে থেকে বিষধর সাপ বেরোনোর ভিডিও ভাইরাল (Viral Video) হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যা দেখে ভয়ে শিউরে উঠেছে নেটদুনিয়া।

বিষয়টি প্রকাশ্যে এসেছে বিজেপি (BJP) নেতা করণ বশিষ্ঠের একটি টুইটার পোস্ট (Twitter Post) থেকে। করণ জানান, ঘটনাটি সহজপুরের বাদোনি স্কুলের। দশম শ্রেণির ছাত্রীর পিঠব্যাগে ছিল বিষধর সাপটি। অন্যদিনের মতোই ওই ছাত্রী সকালে স্কুলে আসে। কিন্তু পিঠব্যাগে কিছু নড়চড়া করছে বলে বোধ করে সে। পাশে বসা আরেক ছাত্রীও একই কথা বলে। বিষয়টি স্কুলের শিক্ষককে জানায় তারা। এরপর শিক্ষক নিজেই শ্রেণিকক্ষের বাইরে নিয়ে গিয়ে ব্যাগটি খুলে দেখেন। বিজেপি নেতার পোস্ট করা ব্যাগ খোলার সেই ভিডিওই ভাইরাল হয়েছে।

[আরও পড়ুন: উপত্যকায় নতুন রাজনৈতিক দল, আত্মপ্রকাশ গুলাব নবি আজাদের ‘ডেমোক্র্যাটিক আজাদ পার্টি’র]

ওই ভিডিওতে দেখা গিয়েছে, ব্যাগের চেন খুলে খাতা-বই বের করার পর তার আড়ালে থাকা তিন ফুট লম্বা গোখরো সাপটি বেরিয়ে আসছে। সাপটি বাইরে বোরোনো মাত্র ফনা তোলে। তবে পড়ুয়া বা শিক্ষক কারও ক্ষতি হয়নি। এদিকে ভিডিও দেখে ভয়ে শিউরে উঠছে নেটিজেনরা। সকলেই জানতে চাইছে, কীভাবে ছাত্রীর ব্যাগে গোখরো সাপ ঢুকে পড়ল। যদিও সেই সম্পর্ক এখনও পর্যন্ত কিছু জানা যায়নি।

[আরও পড়ুন: ফের টাকার দামে রেকর্ড পতন, ধস নামল শেয়ার বাজারেও]

জীববিজ্ঞানীরা জানাচ্ছেন, গোখরে বা কেউটের মতো সাপের এক ছোবলে যে পরিমাণ মারণ বিষ থাকে তাতে ২২ জন পূর্ণ বয়স্ক মানুষের মৃত্যু হতে পারে। ক’দিন আগে সাপের কামড়ে ‘স্নেক ম্যানে’র মৃত্যু হয়েছে। জীবনভর সাপ ধরা ছিল যাঁর কাজ, সেই মানুষটার মৃত্যু হয়েছে বিষধর সাপের কামড়ে। রাজস্থানের (Rajasthan) বাসিন্দা ওই ব্যক্তির মৃত্যু হয় একটি কেউটে (Cobra) সাপের কামড়ে। সোশ্যাল মিডিয়ায় (Social Media) ভাইরাল হয় ওই ব্যক্তিকে সাপে কামড়ানোর ভিডিও। লোকপ্রিয় ‘সাপুড়ে’র শেষকৃত্যে জড়ো হয়েছিলেন অসংখ্য মানুষ।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে