BREAKING NEWS

১৯  আষাঢ়  ১৪২৯  মঙ্গলবার ৫ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘ডোনেট মি এ গার্লফ্রেন্ড’, প্ল্যাকার্ড হাতে রাস্তায় ঘুরছেন যুবক! ব্যাপারটা কী?

Published by: Tiyasha Sarkar |    Posted: May 16, 2022 1:25 pm|    Updated: May 16, 2022 3:13 pm

Man holds a placard 'Donate me a girlfriend' and roams around | Sangbad Pratidin

রাজ কুমার, আলিপুরদুয়ার: প্রেম ফিরে পেতে ধরনা, বিক্ষোভ, এসব এখন নতুন নয়। কিন্তু প্রেমিকা খুঁজে দেওয়ার আবেদন জানিয়ে প্ল্যাকার্ড হাতে রাস্তায় ঘুরতে দেখেছেন কাউকে? নিশ্চয়ই অবাক হচ্ছেন! কিন্তু আসলে বিষয়টা ঠিক এরকমই। আর এর জেরেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল আলিপুরদুয়ারের যুবক।

কিন্তু ব্যাপারটা কী? আলিপুরদুয়ারের (Alipurduar) চার নম্বর ওয়ার্ডের বাসিন্দা সুমন সরকার। বয়স মাত্র ২১ বছর। তৃতীয় বর্ষের পড়ুয়া। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে তাঁর একটি ভিডিও। সেখানে দেখা যাচ্ছে, যুবকের পরনে সাদা টি-শার্ট। পিঠে ব্যাগ, চোখে সানগ্লাস। যুবকের হাতে একটি পোস্টার। তাতে লেখা, ‘DONATE ME A GIRLFRIEND.’ অর্থাৎ ‘আমাকে একটা প্রেমিকা জোগাড় করে দিন।’ দিন দুয়েক আগে এইভাবেই আলিপুরদুয়ারের বিভিন্ন জায়গায় ঘোরাফেরা করেন সুমন। স্বাভাবিকভাবেই যুবকের ছবি তোলেন অনেকে। কেউ আবার গোটা ঘটনার ভিডিও করেন। তা ছড়িয়ে দেন সোশ্যাল মিডিয়ায়। যুবকের কীর্তি দেখে ওঠে হাসির রোল।

[আরও পড়ুন: একরত্তির সারা শরীরে ট্যাটু! ছেলে গ্যাংস্টার হবে? প্রশ্ন তুলে মায়ের নিন্দায় সরব নেটিজেনরা]

 

কিন্তু কেন এই কাজ করলেন সুমন? সত্যিই কি প্রেমিকা খুঁজছেন? নতুনত্ব কিছু করলে বর্তমান সময়ে সোশ্যাল মিডিয়ার দৌলতে সহজেই পৌঁছে যাওয়া যায় বহু মানুষের কাছে। সেই কারণেই এমন প্ল্যান বলেই দাবি যুবকের। সুমনের কথায়, “প্রেমিকা কে না চান? পেলে তো ভালই হয়। ভিডিওর দৌলতে প্রেমিকা জুটে গেলে মন্দ কী!”

[আরও পড়ুন: সিঁদুর পরলেই বাড়ে যৌন উত্তেজনা! আজব দাবি করে তুমুল কটাক্ষের শিকার মহিলা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে