BREAKING NEWS

২৬ চৈত্র  ১৪২৬  বৃহস্পতিবার ৯ এপ্রিল ২০২০ 

Advertisement

অভিনব চুরি! ১৫ জন যাত্রীসমেত বাস নিয়ে চম্পট দিল ব্যক্তি

Published by: Soumya Mukherjee |    Posted: February 18, 2020 4:40 pm|    Updated: February 18, 2020 4:40 pm

An Images

এই বাসটি নিয়েই চম্পট দিয়েছিল চোর

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চোরদের কীর্তি নিয়ে প্রাচীনকাল থেকেই বিভিন্ন গল্প ও উপন্যাস লেখা হয়েছে। তার মধ্যে কিছু গল্প থেকে তৈরি হয়েছে সিনেমাও। কিন্তু, ১৫ জন যাত্রী সমেত একটি সরকারি বাস নিয়ে চোরের চম্পট দেওয়ার কাহিনী মনে হয় আগে কেউ কোনওদিন শোনেনি! কোনওদিন না শোনা সেই অবিশ্বাস্য ঘটনাটি ঘটেছে তেলেঙ্গানার ভিকারাবাদে।

তেলেঙ্গানা পরিবহণ দপ্তর সূত্রে জানা গিয়েছে, গত রবিবার রাতে TSRTC-র একটি বাস নিয়ে তেলেঙ্গানার কারানকোট থেকে ওদিপুর গ্রামে যাচ্ছিলেন চালক ইলিয়াস ও কন্ডাক্টর জগদীশ। রাত সাড়ে ৯টা নাগাদ ভিকারাবাদের একটি জায়গায় বাসটি থামিয়ে রাস্তার পাশে থাকা একটি হোটেলে রাতের খাবার খেতে যান তাঁরা। পরে ফিরে এসে আর বাসটি খুঁজে পাননি। প্রথমে ঘাবড়ে গেলেও পরে বুঝতে পারেন যে বাসটি চুরি হয়েছে। সঙ্গে সঙ্গে ডিপো ম্যানেজার কে রাজাশেখরকে ফোন করে সমস্ত ঘটনার কথা খুলে বলেন। পাশাপাশি পুলিশকে ফোন করে বাসটি চুরি হওয়ার কথা জানান। একটু বাদে ডিপো ম্যানেজার তাঁদের ফোন করে বলেন, ওই বাসে থাকা এক যাত্রী ফোন করেছিলেন। তিনি জানিয়েছেন, মালাপ্পা এলাকা দিয়ে যাওয়ার সময় একটি লরিকে ধাক্কা মারে বাসটি। তারপরই পালিয়ে যায় চালক।

[আরও পড়ুন: বাসের ছেঁড়া পর্দা ধরে টানছে বাঘমামা! ভিডিও দেখে আতঙ্কিত নেটিজেনরা ]

 

পরে ওই বাসে থাকা যাত্রীরা জানান, প্রথমে বাসটিতে একজন চালক ও কন্ডাক্টর ছিলেন। একটা জায়গায় বাসটি থামিয়ে তাঁরা খেতে যান। কিছুক্ষণ বাদে অন্য একজন চালকের আসনে বসে আচমকা বাসটি চালিয়ে দেয়। দেখে মনে হচ্ছিল সে মদ্যপান করেছে। বাসের যাত্রীরা তাকে কন্ডাক্টরের কথা জিজ্ঞাসা করেন। এর উত্তরে ওই ব্যক্তি জানায়, চালক ও কন্ডাক্টরের ভূমিকা সে একাই পালন করবে। বাসটি চালাতে শুরু করার কিছুক্ষণ বাদে আচমকা একটি লরিতে ধাক্কা মারে ওই ব্যক্তি। তারপর লরির চালক ও স্থানীয়রা তাকে মারধর করবে এই ভয়ে বাস ছেড়ে পালায়। পরিস্থিতি দেখে স্থানীয় থানায় খবর দেন বাসটিতে থাকা যাত্রীরা। পরে পরিবহণ দপ্তরের পক্ষ থেকে অন্য চালক পাঠিয়ে ওই বাসটিকে যাত্রীসমেত ডিপোতে ফিরিয়ে নিয়ে যাওয়া হয়।

[আরও পড়ুন: মাইনাস ৪৫ ডিগ্রিতেও ‘নির্বিকার’ ধ্যানমগ্ন সাধু, ভিডিও দেখে হতবাক নেটিজেনরা ]

 

অজ্ঞাত পরিচয়ের ওই ব্যক্তির বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে তেলেঙ্গানা পরিবহণ দপ্তর। তার ভিত্তিতে তদন্ত শুরু করার পাশাপাশি অভিযুক্তের সন্ধানে বিভিন্ন এলাকায় তল্লাশি চালানো হচ্ছে।

Advertisement

Advertisement

Advertisement