BREAKING NEWS

১০ কার্তিক  ১৪২৮  বৃহস্পতিবার ২৮ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

কোপা জিততেই বিড়ির প্যাকেটে মেসির ছবি! নেটদুনিয়ায় হাসির রোল

Published by: Abhisek Rakshit |    Posted: July 14, 2021 8:12 pm|    Updated: July 14, 2021 8:48 pm

Messi Biri: Lionel Messi’s Photo on Beedi Packet Goes Viral, Users Call it ‘His First Indian Endorsement’ | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সম্প্রতি ব্রাজিলকে (Brazil) হারিয়ে কোপা আমেরিকা (Copa America 2021) চ্যাম্পিয়ন হয়েছে আর্জেন্টিনা। দেশের জার্সিতে প্রথমবার আন্তর্জাতিক ট্রফি জিতেছেন লিওনেল মেসি (Lionel Messi)। আর এবার আরও একবার শিরোনামে উঠে এলেন তিনি। সম্প্রতি একটি বিড়ির প্যাকেটে ব্যবহার করা হয়েছে মেসির মুখ। শুধু কি মুখ, সেটির নামকরণও হয়েছে তাঁর নামে। ‘মেসি বিড়ি’। আর সোশ্যাল মিডিয়ায় সেই ছবি রীতিমতো ভাইরালও হয়েছে। কোপা জেতার পরই ভারতের বিজ্ঞাপনের মার্কেটেও ঢুকে পড়েছেন এলএম টেন। ছবি দেখে এমন মন্তব্যও করেছেন অনেকেই।

বিড়ি বা সিগারেটের প্যাকেটে জনপ্রিয় মুখ রাখার বিষয়টি নতুন নয়। এর আগেও চেলসির বিখ্যাত ফুটবলার জন টেরির ছবি সিগারেটের প্যাকেটের উপর ব্যবহার করা হয়েছিল। যা নিয়ে সমালোচনার মুখেও পড়তে হয়েছিল সিগারেট প্রস্তুতকারক সংস্থাটিকে। সতর্কও করা হয়েছিল। তবে এবারে সিগারেট নয়, বিড়ির প্যাকেটে ব্যবহার করা হল মেসির ছবি। জানা গিয়েছে, মুর্শিদাবাদের ধুলিয়ানের একটি বিড়ি প্রস্তুত কারক কোম্পানি তাদের এই বিড়ির নাম রেখেছে ‘মেসি বিড়ি’। তবে সোশ্যাল মিডিয়ার যুগে এই ব্র্যান্ড শুধু মুর্শিদাবাদেই সীমাবদ্ধ নয়, এই ব্র্যান্ডের নাম ছড়িয়ে পড়েছে সর্বত্র।

[আরও পড়ুন: ঘনিষ্ঠ ছবি Viral করার হুমকি দেওয়ায় আত্মঘাতী ক্যারাটেকা বালির পামেলা, অপরাধ কবুল ধৃতের]

তবে ‘মেসি বিড়ি’র আগে ‘রোনাল্ডো বিড়ি’ বাজারে ছড়িয়ে পড়েছিল। সেই সময় বিড়ির প্যাকেটে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর মুখ ব্যবহার করা হয়েছিল। সেটিও তৈরি হয়েছিল মুর্শিদাবাদে। এ বার এলেন মেসি। আইপিএস রূপিন শর্মা এই ছবিটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। সঙ্গে ক্যাপশনে লেখেন, “ভারতে মেসির প্রথম বিজ্ঞাপন।” আর এরপরই নেটিজেনরা মেসি বিড়ির বিজ্ঞাপন নিয়েও বেশ মজা করতে শুরু করেছেন। কেউ লিখেছেন, “এগুলি কেবল ভারতেই সম্ভব।”

 

[আরও পড়ুন: কিম শর্মার সঙ্গে গোয়ায় চুটিয়ে প্রেম করছেন লিয়েন্ডার পেজ! ফাঁস হল অন্তরঙ্গ ছবি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement