১ কার্তিক  ১৪২৮  মঙ্গলবার ১৯ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

OMG! জ্বলজ্যান্ত পাইথনকেই মাস্ক হিসেবে মুখে জড়িয়েছেন বাসযাত্রী, ভিডিও দেখে তাজ্জব নেটিজেনরা

Published by: Suparna Majumder |    Posted: September 16, 2020 7:20 pm|    Updated: September 16, 2020 7:20 pm

Offbeat News: Bus Passenger Uses Python as 'Face Mask' in CoronaVirus Situation | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা পরিস্থিতিতে (CoronaVirus) ভিন্ন ভিন্ন প্রকারের মাস্ক দেখা গিয়েছে। কেউ মাস্কে পছন্দের শব্দ লিখেছেন, কেউ বা পছন্দের চরিত্রের ছবি দেওয়া মাস্ক ব্যবহার করেছেন। বেরিয়ে গিয়েছে ডিজাইনার মাস্কও। কিন্তু জ্বলজ্যান্ত পাইথনকে মুখে জড়িয়ে মাস্ক হিসেবে ব্যবহার করার কথা শুনেছেন কখনও? না শুনে থাকলে শুনে নিন। আর ভিডিওতে তা দেখেও নিন। এমন আজব ঘটনা সত্যিই ঘটেছে ইংল্যান্ডের ম্যাঞ্চেস্টারে (Manchester)।

 

[আরও পড়ুন: অটোমেটিক ফুচকা মেশিন! করোনা কালে ফুচকাপ্রেমীদের সাধ মেটাতে হাজির আজব যন্ত্র]

ভিডিওতে যা দেখছেন সেটাই সত্যি। ইংল্যান্ডের শহরে যাত্রী ভরতি বাসের মধ্যে আস্ত পাইথনকে মুখে জড়িয়ে মাস্ক হিসেবে ব্যবহার করেছেন এক ব্যক্তি। আনুমানিক ৪০ বছরের ওই ব্যক্তির নাম এখনও পর্যন্ত জানা যায়নি। যে ভিডিওটি ভাইরাল হয়েছে তাতে নিরাপত্তার কারণে তাঁর মুখটিকেও আবছা করে দেওয়া হয়েছে।

জানা গিয়েছে, সুইনটন (Swinton) এলাকা থেকে বাসে উঠেছিলেন ওই ব্যক্তি। প্রথমে বাসের অন্যান্য যাত্রীরা অতটা খেয়াল করেননি। সাপের গায়ের মতো প্রিন্টেড মাস্ক ব্যবহার করা এই করোনা পরিস্থিতিতে (COVID-19) বিরল নয়। কিন্তু আচমকা পাশের এক মহিলা খেয়াল করেন, তা প্রিন্ট নয় আদতে একটি জ্যান্ত পাইথন। যদিও কন্ডাক্টরের দাবি সাপটি দিব্যি ভদ্রলোকের মুখে গলায় জড়িয়ে ছিল। কারও কোনও ক্ষতি সে করেনি। গন্তব্য আসতেই নেমে যান ওই ব্যক্তি। ততক্ষণে তাঁর এই ভিডিওটি রেকর্ড করে নিয়েছিলেন বাসের এক যাত্রী।

ম্যাঞ্চেস্টার সরকারের পরিবহণ দপ্তরের পক্ষ থেকে জানানো হয়েছে, সার্জিক্যাল মাস্ক ছাড়া অন্যান্য মাস্ক পরে যাতায়াত করার অনুমতি দিয়েছে ব্রিটেন সরকার। সেই নিয়মের ভিত্তিতে ওই ব্যক্তি কোনও অপরাধ করেননি। তাই তাঁর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়াও সম্ভব নয়। তবে অনেকে বন্যপ্রাণী রক্ষার আইনের ভিত্তিতে ব্যবস্থা নেওয়ার দাবি তুলেছেন।   

[আরও পড়ুন: প্রেমিকা পদে নিয়োগের জন্য বিজ্ঞাপন দিলেন চিকিৎসক, পারফরম্যান্স অনুযায়ী মিলবে প্রোমোশনও!]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement