BREAKING NEWS

১৬ অগ্রহায়ণ  ১৪২৮  শুক্রবার ৩ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

‘ওম করোনা ভাগ…’, ভাইরাস তাড়াতে যজ্ঞ সাধুর, নেটদুনিয়ায় ভাইরাল ভিডিও

Published by: Abhisek Rakshit |    Posted: May 22, 2021 5:01 pm|    Updated: May 22, 2021 5:01 pm

Om Corona Bhaag Svaha! Baba Performs Yagna to Drive Away COVID-19 | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘গো করোনা গো’। গত বছর করোনার (Corona Pandemic) প্রথম ঢেউয়ের সময় কেন্দ্রীয় মন্ত্রী রামদাস আতাওয়ালে করোনা দূর করতে এমনই মন্ত্র উচ্চারণ করেছিলেন। যদিও করোনা তাতে দূর হয়নি। বরং ভাইরাল হয়েছিল রামদাস আতাওয়ালের সেই কীর্তি। করোনার দ্বিতীয় ঢেউয়ে এবার সামনে এল সেরকমই নয়া এক মন্ত্র। ‘ওম করোনা ভাগ স্বহা!’ আর করোনা তাড়াতে যজ্ঞে বসে সেই মন্ত্রই আওড়াচ্ছেন এক সাধু। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেই ভিডিও। আর এই নিয়েই সরগরম নেটদুনিয়া।

করোনা মোকাবিলায় দিন-রাত এক করে দিচ্ছেন চিকিৎসক থেকে শুরু করে বিজ্ঞানীরা। কিন্তু তা সত্ত্বেও অন্ধবিশ্বাস মানুষের মন থেকে মুছে যাচ্ছে না। তাই তো কেউ ভাবিজি পাঁপড় খাওয়ার কথা বলছেন, তো কেউ গোমূত্র পান বা গোবর মাখার পরামর্শ দিচ্ছেন। কেউ আবার করোনা দেবীর পুজোও সারছেন। সেটাও দলবেঁধে সামাজিক দূরত্ববিধির তোয়াক্কা না করে। এই সমস্ত খবরের ভিড়েই এবার দেখা মিলল নয়া এই সাধুর।

[আরও পড়ুন: গত বছরের মতো এবারও, লকডাউনে উত্তরপ্রদেশের এই শহর থেকে স্পষ্ট হিমালয়ের চূড়া]

সম্প্রতি ইনস্টাগ্রামে বীরেন্দ্র চাওলা নামে এক ফটোগ্রাফার একটি ভিডিও শেয়ার করেন। সেখানেই দেখা যাচ্ছে, গেরুয়া বসন পরিহিত এক সাধু যজ্ঞে ব্যস্ত। তাঁর আশপাশে বসে আরও অনেকে। যজ্ঞে ঘৃতাহুতি দেওয়ার সময় জোরে জোরে মন্ত্রোচ্চারণ করছেন তিনি। তাঁকে বলতে শোনা যায়, ‘ওম করোনা করোনা…ভাগ ভাগ ভাগ স্বহা!’ আশপাশে উপস্থিত ভক্তরাও তাঁর সঙ্গেই মন্ত্র আওড়াচ্ছেন। অথচ কারওর মুখে মাস্কটুকুও নেই। আর বীরেন্দ্র এই ভিডিওটি শেয়ার করার সঙ্গে সঙ্গে মুহূর্তে ভাইরাল হয়ে যায় তা। নেটিজেনদের অনেকেই এই নিয়ে মজাও ওড়ান। কেউ প্রশ্ন করেন, “এই ধরনের লোকজন কোথা থেকে এসেছেন?” যদিও ওই সাধুর নাম বা ঠিকানা কিছুই জানা যায়নি। বীরেন্দ্র নিজেই আবার লেখেন, ‘গো করোনা গো ২.০’।

 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Varinder Chawla (@varindertchawla)

[আরও পড়ুন: ‘লকডাউনে বিয়েতে নিষেধাজ্ঞা জারি করুন’, প্রেমিকার বিয়ে রুখতে মুখ্যমন্ত্রীর কাছে আরজি যুবকের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে