১৬ ফাল্গুন  ১৪২৬  শনিবার ২৯ ফেব্রুয়ারি ২০২০ 

সোনায় মোড়া স্টেকের দাম না দিতে চাওয়ায় তুলকালাম রেস্তরাঁয়, পুলিশ ডাকল কর্তৃপক্ষ

Published by: Paramita Paul |    Posted: January 22, 2020 6:51 pm|    Updated: January 23, 2020 9:56 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রেস্তরাঁয় মাংসের সাধারণ স্টেক অর্ডার করেছিলেন এক গ্রাহক। বদলে পাতে পড়েছিল সোনার পাতে মোড়া স্টেক। তখন অবশ্য খাবারের গার্নিসিং দেখে মাথা ঘামাননি গ্রাহক। কিন্তু বিল হাতে আসতেই মাথায় বাজ পড়ে তাঁর। সোনার পাতে মোড়া ওই স্টেকের দাম নাকি হাজার ডলার! ভারতীয় মুদ্রায় যার দাম প্রায় তিন লাখ টাকা। এই বিল নিয়ে গ্রাহক আর রেস্তরাঁর মালিকের বচসা এমন পর্যায় পৌঁছয় যে পুলিশ ডাকতে বাধ্য হন হোটেল মালিক। আর সেই সোনাখচিত সেই স্টেক নেটদুনিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

25K gold 🔪#saltbae #salt #saltlife

A post shared by Nusr_et#Saltbae (@nusr_et) on

[আরও পড়ুন :সদ্যোজাতর বয়স নাকি ১০২! আজব কাণ্ড উত্তরপ্রদেশে]

২০১০ সালে তুরস্কের রাজধানী ইস্তানবুলে নুসর-এত রেস্তরাঁ চালু হয়। এরপর গোটা সৌদি আরব, মার্কিন যুক্তরাষ্ট্র-সহ বিশ্বজুড়ে এই রেস্তরাঁর শাখা চালু হয়। ঘটনাটি ঘটে সল্ট বে-এর মায়ামি শাখায়। দিন কয়েক আগে সেখানে বন্ধুদের সঙ্গে খেতে এসেছিলেন ডুয়ানে মেরেন্ডা। সকলে মিলে স্টেকের অর্ডারও দেন। ডুয়ানের কথায়, “সাধারণ স্টেকের বদলে সোনা পাতে মোড়া স্টেক দেওয়া হয়। এতে খাবারের স্বাদে কোনও পরিবর্তন হয়নি। এমনকী গন্ধেও প্রভাব ছিল না। তাই আমরা বিষয়টি বুঝতেও পারিনি।” তাঁদের আক্ষেপ, স্রেফ সোনার পাতে মোড়া থাকার জন্য একটি সাধারণ স্টেকের দাম লাখ খানেক টাকা হবে, তা ভাবতেও পারিনি।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

#saltbae #saltlife #salt

A post shared by Nusr_et#Saltbae (@nusr_et) on

[আরও পড়ুন :মধুচন্দ্রিমায় স্ত্রী ভেবে শাশুড়ির সঙ্গে সঙ্গম, জামাইয়ের ‘কীর্তি’তে গর্ভবতী মহিলা]

এরপর স্টেকের দাম নিয়ে মালিক ও গ্রাহকদের মধ্যে বচসা বেঁধে যায়। এমনকী সেই অশান্তি মেটাতে পুলিশও ডাকতে হয়। যদিও হোটেল কর্তৃপক্ষের দাবি, ডুয়ানে মেরেন্ডা টাকা না দিয়ে চলে যাওয়ার হুমকি দিচ্ছিল। তাই পুলিশ ডাকতে বাধ্য হয়েছি। তবে গোটা ঘটনাটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পর, হোটেল কর্তৃপক্ষকে নিন্দার মুখে পড়তে হয়।

An Images
An Images
An Images An Images