BREAKING NEWS

৭ কার্তিক  ১৪২৮  সোমবার ২৫ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

Viral Video: সমুদ্র সৈকতে যোগাসন করতে গিয়ে গিরগিটির কামড় খেলেন তরুণী, তারপর…

Published by: Sucheta Sengupta |    Posted: August 24, 2021 5:16 pm|    Updated: August 24, 2021 5:16 pm

The woman bitten by iguana while doing Yoga at Bahamas beach | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সকালে উঠে যোগাভ্যাসের (Yoga) মতো শরীরচর্চার উপায় আর নেই। বহু স্বাস্থ্যসচেতন মানুষেরই অভ্যেস এটা। তেমনই একজন ক্যারিবিয়ান দ্বীপপুঞ্জের (Carribean) এক তরুণী। তিনি আবার সকালে সমুদ্রস্নান তথা যোগাসন, একসঙ্গেই সব করতে গিয়েছিলেন সৈকতে (Sea beach)। সকালবেলার সূর্যকিরণ গায়ে মেখে শরীরচর্চার গুণই আলাদা। অব্যর্থ জোড়া উপকার। কিন্তু সেখানে যে এমন বিপত্তি বাঁধবে, কে-ই বা জানত? আঁচ করতে পারেননি তরুণী নিজেও। তাই সেই ঘটনা তাঁর কাছে দুঃস্বপ্নের মতো। নিজেই বলছেন এ কথা।

তরুণীকে কামড়ে দেওয়া এই সেই প্রাণী

কিন্তু যোগাভ্যাস করতে গিয়ে কী এমন ঘটল যাতে তরুণী একে দুঃস্বপ্নের সঙ্গে তুলনা করছেন? খুলেই বলা যাক তবে। সাদা-গোলাপি বিকিনি পরে সমুদ্র সৈকতে ছুটে গিয়েছিলেন তরুণী। পৃথিবীর অন্যতম সুন্দর সৈকত হিসেবে বাহামা (Bahamas) খ্যাতি আছে। তাই সেই খোলামেলা তটভূমিতে ওয়ার্ম আপ, প্রাণায়াম – দিব্যি ভাল হবে বলেই মনে করছিলেন।

[আরও পড়ুন: Viral Video: মানবসিঁড়ি তৈরি করে জ্বলন্ত ফ্ল্যাট থেকে দুই শিশুকে উদ্ধার করল ৬ যুবক]

তবে যা ভাবা হয়, সবসময় তা তো হয় না। তরুণীর ক্ষেত্রেও তাঁর প্রত্যাশামতো পরিবেশ তৈরি হল না। তিনি সৈকতে গিয়ে দেখেন, সোনালি বালিতে ঘুরেফিরে বেড়াচ্ছে কালো, লম্বা কয়েকটি প্রাণী। তাদের পোশাকি নাম – ইগুয়ানা (Iguana)। আসলে এই প্রাণীগুলো বড় বড় গেছো গিরগিটি ধরনের। সাধারণত নিরীহ প্রকৃতির। তাই তরুণী বিশেষ পাত্তা দেননি। তারই ফল সম্ভবত ভুগতে হল তাঁকে।

[আরও পড়ুন: OMG! জলে ভাসতে ভাসতেও তোলা যাবে টাকা, অভিনব এটিএম চালু করল SBI]

প্রথমে ভালভাবেই যোগাসন করছিলেন তিনি। তার চারপাশে ঘুরঘুর করছিল বেশ কয়েকটি ইগুয়ানা। কোমর বেঁকিয়ে যখনই চক্রাসন করতে যান তিনি, সেসময়ই একটি ইগুয়ানা আচমকাই লাফিয়ে উঠে তাঁর আঙুল কামড়ে দেয়। আর তাতেই তরুণী যা চিৎকার করে উঠলেন, ছুটে এলেন সকলে। আর সেই প্রতিক্রিয়া নিমেষেই ভাইরাল। সেই কামড়ের পর অবশ্য তরুণীর আঙুল থেকে রক্ত বেরিয়েছে। পরে তাঁর শুশ্রূষা করতে হয়।  

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement