BREAKING NEWS

২২ জ্যৈষ্ঠ  ১৪২৭  শুক্রবার ৫ জুন ২০২০ 

Advertisement

গম্ভীরের পর এবার রাজনীতির আঙিনায় ইরফান পাঠান!

Published by: Sulaya Singha |    Posted: April 24, 2019 5:27 pm|    Updated: April 24, 2019 5:48 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নির্বাচনের আগেই সকলকে চমক দিয়ে বিজেপিতে যোগ দিয়েছেন গৌতম গম্ভীর। দিল্লি পূর্ব কেন্দ্র থেকে এবারের ভোটে লড়বেই প্রাক্তন ভারতীয় ক্রিকেটার। ইতিমধ্যেই মনোনয়নও জমা দিয়েছেন তিনি। এদিকে কংগ্রেসে নাম লিখিয়েছেন অলিম্পিকে পদকজয়ী বক্সার বিজেন্দর সিংও। দিল্লি দক্ষিণ কেন্দ্রের প্রার্থী তিনি। কিন্তু চমকের এখানেই যে শেষ, তা বলা যাচ্ছে না। কারণ এরই মধ্যে রাজনীতির ময়দানে ভেসে উঠেছে ক্রিকেট দুনিয়ার আরেক তারকার নাম। তিনি ইরফান পাঠান। শোনা যাচ্ছে, তিনিও নাকি রাজনীতিতে নামতে আগ্রহ প্রকাশ করেছেন।

আপাতত আইপিএলে ধারাভাষ্য নিয়ে ব্যস্ত ভারতের প্রাক্তন পেসার। তবে কাজের ফাঁকে মঙ্গলবার ভদোদরায় ভোটও দিয়েছেন তিনি। তারপরই রাজনীতিতে যোগ দেওয়া নিয়ে মুখ খুললেন তিনি। পাঠান বলেন, “দেশের জন্য এতদিন ক্রিকেট খেলেছি। এবার দেশের সেবা করতে চাই।” কিন্তু কোন দলে যোগ দিতে চান তিনি? নাকি ভারতীয় ফুটবল দলের প্রাক্তন অধিনায়ক বাইচুং ভুটিয়ার মতো নতুন কোনও দল তৈরি করতে চান। না, সে উত্তর এখনও মেলেনি। তবে নির্বাচনী মরশুমে পাঠানের ইচ্ছায় যে আলোকপাত করতে আগ্রহী হবে প্রথমসারির দলগুলি, তা বলাই বাহুল্য। যদিও এখনও পর্যন্ত কেউ তাঁকে প্রস্তাব দিয়েছে বলে কোনও খবর নেই।

[আরও পড়ুন: ধোনির মতো দেশের সেবা কেউ করেনি, দরাজ সার্টিফিকেট কপিলের]

এদিকে গম্ভীরকে তাঁর নয়া ইনিংসের জন্য অভিনন্দন জানিয়েছেন পাঠান। দিল্লি পূর্ব কেন্দ্রের কংগ্রেস প্রার্থী অরবিন্দ সিং লাভলি ও আম আদমি পার্টির অতশীর বিরুদ্ধে লড়বেন প্রাক্তন ভারতীয় ওপেনার। প্রাক্তন সতীর্থকে শুভেচ্ছা জানিয়ে পাঠান বলেন, ক্রিকেটের বাইশ গজে গম্ভীর যেভাবে সফল হয়েছেন, রাজনীতিতেও যেন তেমনই সাফল্য পান।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

Work ✅. Travel ✅. VOTING ✅

A post shared by Irfan Pathan (@irfanpathan_official) on

[আরও পড়ুন: টিমের প্রয়োজনে একাজও করেছেন, জন্মদিনে জানুন শচীনের অজানা কাহিনি]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement