BREAKING NEWS

৮ কার্তিক  ১৪২৮  মঙ্গলবার ২৬ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

কোভিডবিধি ভেঙে অনুষ্ঠানে যোগদান! কোহলি-শাস্ত্রীর উপর বেজায় ক্ষুব্ধ BCCI

Published by: Abhisek Rakshit |    Posted: September 7, 2021 10:15 am|    Updated: September 7, 2021 10:20 am

BCCI miffed at Ravi Shastri, Virat Kohli for attending a crowded event | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ৫০ বছর পর ওভাল টেস্টে দুরন্ত জয় পেয়েছে টিম ইন্ডিয়া (Team India)। কিন্তু এই জয়ের পরও ভারতীয় দলের হেড কোচ রবি শাস্ত্রী এবং অধিনায়ক বিরাট কোহলির (Virat Kohli) উপর বেজায় ক্ষুব্ধ বিসিসিআই। কোভিড প্রোটোকল ভেঙে একটি বইপ্রকাশ অনুষ্ঠানে যোগ দিয়ে বিতর্কে জড়িয়েছেন দু’জনেই। যদিও সরকারিভাবে এখনও কোনও পদক্ষেপের কথা জানায়নি বিসিসিআই (BCCI)।

ওভাল টেস্টের চতুর্থ দিনেই ভারতীয় দলের হেড কোচের ল্যাটারাল ফ্লো টেস্ট পজিটিভ আসে। সঙ্গে সঙ্গে তাঁকে নিভৃতাবাসে পাঠানো হয়। সংস্পর্শে আসায় আইসোলেশনে পাঠানো হয় ভারতীয় দলের বোলিং কোচ, ফিল্ডিং কোচ এবং ফিজিওথেরাপিস্টকেও। এরপর সোমবার রবি শাস্ত্রীর RT-PCR টেস্টও পজিটিভ আসে। এছাড়া বোলিং কোচ এবং ফিল্ডিং কোচের রিপোর্টও পজিটিভ আসে। ফলে আগামী ১০ তারিখ থেকে ম্যাঞ্চেস্টারে শুরু হতে চলা পঞ্চম তথা সিরিজে শেষ টেস্টে হেড কোচকে ছাড়াই মাঠে নামবেন বিরাটরা।

[আরও পড়ুন: India vs England: বিধ্বংসী উমেশ, অশ্বিন বিতর্ক পিছনে ফেলে ওভাল টেস্টে দুরন্ত জয় কোহলিদের]

আর এই ঘটনাতেই বেজায় চটেছে বিসিসিআই। কিন্তু কেন? জানা গিয়েছে, করোনা কালেই গত সপ্তাহে মঙ্গলবার একটি বইপ্রকাশের অনুষ্ঠানে গিয়েছিলেন রবি শাস্ত্রী এবং ভারত অধিনায়ক বিরাট কোহলি। এছাড়াও ছিলেন ভারতীয় দলের অন্যান্য সদস্যরাও। আর ওই অনুষ্ঠানে প্রচুর মানুষ এসেছিলেন। বলতে গেলে অনুষ্ঠান একেবারে হাউসফুল ছিল। ওই ইভেন্টে স্টেজেও উঠেছিলেন শাস্ত্রী এবং কোহলি। কিন্তু ওই অনুষ্ঠানে যাওয়ার জন্য বোর্ডের কাছ থেকে ঠিকমতো অনুমতিও নেয়নি ভারতীয় দল। আর তাতেই বেজায় চটেছেন সৌরভরা। কারণ এরপরই রবিবার শাস্ত্রীর কোভিড রিপোর্ট পজিটিভ আসে।

বোর্ডের অন্দরের খবর, বিরাটদের এই কাজে প্রচণ্ডভাবে ক্ষুব্ধ বিসিসিআই। ইতিমধ্যে ওই ইভেন্টের ছবি বিসিসিআই আধিকারিকদের কাছে পৌঁছে গিয়েছে। ঘটনাটির তদন্তেও নেমেছে বোর্ড। কোচ এবং অধিনায়কের কাছে এর বিস্তারিত ব্যাখাও চাওয়া হবে। এছাড়া দলের অ্যাডমিনিস্ট্রেটিভ ম্যানেজার গিরিশ ডোঙরের ভূমিকা নিয়েও প্রশ্ন উঠেছে। ব্রিটিশ মিডিয়ার দাবি, বিরাটরা ইংল্যান্ড ক্রিকেট বোর্ডের কাছ থেকেও কোনও অনুমতি নেয়নি। ইতিমধ্যে এই বিষয়ে ইসিবির সঙ্গে আলোচনাও করেছে ভারতীয় দল। সূত্রের খবর, ম্যাঞ্চেস্টারে পৌঁছানোর পর কড়া বায়ো-বাবলে প্রবেশ করতে হবে বিরাটদের। কারণ টেস্ট সিরিজের পাঁচদিন পরই আবার শুরু হচ্ছে আইপিএল। তাই আর কোনও ফাঁক রাখতে চাইছে না বিসিসিআই।

[আরও পড়ুন: জল্পনার অবসান, কেরল-মুম্বইকে পিছনে ফেলে অরিন্দম ভট্টাচার্যকে সই করাল SC East Bengal]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement