BREAKING NEWS

১২ কার্তিক  ১৪২৭  বৃহস্পতিবার ২৯ অক্টোবর ২০২০ 

Advertisement

হায়দরাবাদ শিবিরে বড় ধাক্কা, এবারের আইপিএল থেকে ছিটকে গেলেন ভুবি

Published by: Abhisek Rakshit |    Posted: October 5, 2020 6:21 pm|    Updated: October 5, 2020 6:21 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:‌ করোনা (Covid-19) আবহেই দুবাইয়ে চলছে আইপিএল (IPL)। কিন্তু এবারে যেন ফর্ম হারিয়েছেন ডেভিড ওয়ার্নাররা (David Warner)। পাঁচ ম্যাচের তিনটিতেই হেরেছে সানরাইজার্স হায়দরাবাদ (Sunrisers Hyderabad)। এই পরিস্থিতিতে আরও একটি খারাপ খবর এল সানরাইজার্স শিবিরে। চোটের কারণে চলতি টুর্নামেন্ট থেকে পুরোপুরি ছিটকে গেলেন ভুবনেশ্বর কুমার (Bhuvneshwar Kumar)। ‘‌হিপ ইঞ্জুরি’‌ (‌H‌ip I‌njury)–র কারণেই ছিটকে যেতে হল তাঁকে। সোমবার হায়দরাবাদ শিবির সূত্রে এই খবর সামনে এসেছে।

[আরও পড়ুন: ‌‌‌খেলোয়াড়রা সবাই আইসোলেশনে, রোনাল্ডোর জুভেন্তাসের বিরুদ্ধে নামতেই পারল না নাপোলি]

একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে সূত্র উদ্ধৃত করে বলা হয়েছে, ‘‌‘‌ ‘‌হিপ ইঞ্জুরি’‌র কারণে চলতি বছর আইপিএলে আর খেলতে পারবে ভুবনেশ্বর। ভুবির মতো ক্রিকেটারের এভাবে ছিটকে যাওয়াটা দলের জন্য বিরাট ক্ষতি।’‌’ প্রসঙ্গত, রবিবার মুম্বইয়ের (Mumbai Indians) বিরুদ্ধে ম্যাচে রোহিতদের ইনিংসের সময় ১৯ তম ওভারে বল করার সময় চোট পান ভুবি। তারপর আর নিজের পুরো ওভারও সম্পন্ন করতে পারেননি। ম্যাচ শেষে ওয়ার্নারকেও বেশ উদ্বিগ্ন মনে হয়। যদিও ভুবনেশ্বরের চোটের ব্যাপারে জিজ্ঞাসা করা হলেও তিনি তখন কিছু জানাতে পারেননি। বলেন, ‘‌‘‌ওই সময় আমি মাঠে ছিলাম না। ফিজিওর সঙ্গে কথা বলে বুঝতে পারব ভুবির চোট কতটা গুরুতর।’‌’

[আরও পড়ুন: ‌‌‌শারজায় প্রতি ম্যাচে ২০০, এবার আইপিএলের জন্য দুর্দান্ত নিয়মের সুপারিশ করলেন মঞ্জরেকর]

এদিকে, একইদিনে বড় ধাক্কা খেল দিল্লি ক্যাপিটালসও (Delhi Capitals)। আঙুলে চোটের কারণে এবারের আইপিএল থেকে ছিটকে গেলেন অমিত মিশ্রও (Amit Mishra)। সোমবার RCB’র বিরুদ্ধে নামার আগেই যে খবরে বড় ধাক্কা খেল দিল্লি শিবির। কলকাতা নাইট রাইডার্সের (Kolkata Knight Riders) বিরুদ্ধে গত ম্যাচেই আঙুলে চোট পেয়েছিলেন মিশ্র। এরপরই টুর্নামেন্ট থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নেন তিনি। চলতি টুর্নামেন্টে তিনটি ম্যাচ খেলেছেন মিশ্র। তাতে তিনটি উইকেটও পেয়েছেন। আপাতত চিকিৎসার জন্য বিশেষজ্ঞ চিকিৎসকের পরামর্শ নেবেন তিনি।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement